ঐশ্বর্যের জন্য প্রিয়াঙ্কাকে চরম অপমান?

কোনও মন্তব্য করেননি রাই

Updated By: Aug 29, 2018, 06:28 PM IST
ঐশ্বর্যের জন্য প্রিয়াঙ্কাকে চরম অপমান?

নিজস্ব প্রতিবেদন : ‘যোধা আকবর’-এর জন্য সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছিলেন ঐশ্বর্য। কিন্তু, ঐশ্বর্যকে পিছনে ফেলে সেবার সেরা অভিনেত্রীর শিরোপা জিতে নেন প্রিয়াঙ্কা চোপড়া। সেরা অভিনেত্রী বিভাগে ‘ফ্যাশন’ এবং ‘দোস্তানা’-র জন্য মনোনয়ন পেয়েছিলেন পিগি। কিন্তু, ঐশ্বর্যকে পিছনে ফেলে প্রিয়াঙ্কা কীভাবে সেরা অভিনেত্রীর শিরোপা যেতেন তা নিয়ে প্রশ্ন তোলেন পরিচালক আশুতোষ গোয়াড়িকর।

প্রিয়াঙ্কা সেরা অভিনেত্রীর পুরষ্কার নেওয়ার পর মঞ্চে ওঠেন পরিচালক আশুতোষ। পুরষ্কার নেওয়ার পর পরই তিনি বলেন, প্রিয়াঙ্কা সেরা অভিনেত্রীর পুরষ্কার জিতেছেন, এর জন্য তিনি খুশি। প্রিয়াঙ্কাকে ভালবাসেন তিনি। কিন্তু, ঐশ্বর্য থাকতে প্রিয়াঙ্কা কীভাবে সেরা অভিনেত্রীর পুরষ্কার পেলেন, তা দেখে চমকে গিয়েছেন তিনি। শুধু তাই নয়, জয়া বচ্চনও নাকি তাঁকে এই একই প্রশ্ন তাঁকে করেন।

আরও পড়ুন : অভিষেকের জন্য এভাবেই নিজের 'বিপদ' ডেকে আনলেন ঐশ্বর্য?

আশুতোষ গোয়াড়িকরের কথা শুনে সবাই যেন চমকে ওঠেন। পরে তিনি বলেন, প্রিয়াঙ্কার অক্লান্ত পরিশ্রমই তাঁকে সেরা অভিনেত্রীর শিরোপা এনে দিয়েছে।

যদিও ওইদিন আশুতোষ গোয়াড়িকরের মন্তব্যের কোনও উত্তর দেননি প্রিয়াঙ্কা। কিন্তু, ঘনিষ্ঠ মহলে তিনি নাকি সংশ্লিষ্ঠ পরিচালকের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। পাশাপাশি তিনি আরও বলেন, ঐশ্বর্যর একটি সুন্দর মুখ রয়েছে। যার জন্য সবকিছু তাঁর জন্য খুব সহজ হয়ে যায়। আর প্রিয়াঙ্কার ওই কথা শোনার পর নাকি বিরক্তি প্রকাশ করেন রাই সুন্দরী। তবে এ বিষয়ে তিনি কখনও কোনও পাল্টা মন্তব্য করেননি।

আরও পড়ুন : কপিল শর্মার এ কী হাল, দেখলে চিনতেই পারবেন না

এদিকে বর্তমানে ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর শুটিংয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া। বিশাল ভরদ্বাজের সিনেমায়ও স্বাক্ষর করেছেন তিনি। আগামী বছর থেকে বিশালের ওই সিনেমার শুটিং শুরু করবেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন : মা হচ্ছেন বলেই কি ছাড়ছেন 'অন্দরমহল'? কী বললেন কনীনিকা

অন্যদিকে ঐশ্বর্য ব্যস্ত ‘গুলাব জামুন’-এর শুটিংয়ে। দীর্ঘ ৮ বছর পর এই সিনেমার অভিষেক বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ঐশ্বর্য রাই বচ্চন। যা নিয়ে রাই-এর ভক্তরা বেশ উচ্ছ্বসিত। কিন্তু, স্বামীর সঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য এবং তাঁর কেরিয়ার গ্রাফকে ঠেলে উপরের দিকে তোলার জন্য ঐশ্বর্য রাই বচ্চন নাকি সঞ্জয় লীলা বনশালির সিনেমায় 'না' করে দিয়েছেন। যা তাঁর জীবনের অন্যতম বড় ভুল বলেই মনে করছে বি টাউনের একাংশ।
যদিও এ বিষয়ে মুখ খোলেননি ঐশ্বর্য। ‘জজবা’, ‘সর্বজিত’, ‘ফান্নে খান’-এর পর ঐশ্বর্যর ‘গুলাব জামুন’-ও কি ফ্লপ করবে, সেই সেই প্রশ্নই উঠতে শুরু করেছে বি টাউনের বিভিন্ন অংশে।