ঝুলন্ত অবস্থায় উদ্ধার আসিফ বসরার মৃতদেহ, স্তম্ভিত গোটা বলিউড

 ​ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হল অভিনেতা আসিফ বসরার মৃতদেহ। হিমাচল প্রদেশের ধরমশালায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় আসিফের নিথর দেহ। 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 12, 2020, 06:17 PM IST
ঝুলন্ত অবস্থায় উদ্ধার আসিফ বসরার মৃতদেহ, স্তম্ভিত গোটা বলিউড
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হল অভিনেতা আসিফ বসরার মৃতদেহ। হিমাচল প্রদেশের ধরমশালায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় আসিফের নিথর দেহ। 

আরও পড়ুন : ফের অস্বাভাবিক মৃত্যু বলিউডে, চলে গেলেন জনপ্রিয় অভিনেতা আসিফ বসরা

সূত্রের খবর, বৃহস্পতিবার সকালে নিজের পোষ্যকে নিয়ে বাড়ির বাইরে বের হন আসিফ। এরপর বাড়ি ফিরে আচমকাই তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। পোষ্যর বেল্ট দিয়েই আসিফ গলায় ফাঁস দিতে পারেন বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে বলে খবর। পাশাপাশি বেশ কয়েকদিন ধরে আসিফ বসরা মানসিক অবসাদে ভুগছিলেন। অবসাদের জেরেই অভিনেতা শেষ পর্যন্ত নিজের জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত  নিয়েছেন কি না, তা নিয়ে সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। পাশাপাশি ফরেন্সিক দলও ঘটনাস্থলে পৌঁছে প্রমাণ জোগাড় করতে শুরু করেছে।

 

আসিফ বসরার অস্বাভাবিক মৃত্য়ুর খবরে স্তম্ভিত হয়ে যায় গোটা বলিউড। হনসল মেহতা থেকে মনোজ বাজপেয়ী, স্বরা ভাস্কর, ইমরান হাসমি, দিব্যা দত্ত প্রত্যেকে শোক প্রকাশ করেন। আসিফ বসরার মৃত্যু কীভাবে হল, তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সেলেবদের মধ্যে।

সূত্রের খবর, গত ৫ বছর ধরে ধরমশালায় ম্যাকলিওডগঞ্জে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন আসিফ বসরা। অভিনেতার সঙ্গে তাঁর বিদেশিনী বান্ধবীও থাকতেন বলে প্রাথমিকভাবে জানা যাচ্ছে।

.