ছাদ থেকে ঝাঁপ, আত্মহত্যা করলেন উঠতি অভিনেত্রী

ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন এক উঠতি অভিনেত্রী। মৃতের নাম পার্ল পঞ্জাবি। এএনআই সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে মুম্বইয়ের ওশিওয়াড়ার ফ্ল্যাট থেকে ঝাঁপ দেন পার্ল পঞ্জাবি। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

Updated By: Aug 30, 2019, 03:27 PM IST
ছাদ থেকে ঝাঁপ, আত্মহত্যা করলেন উঠতি অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন: ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন এক উঠতি অভিনেত্রী। মৃতের নাম পার্ল পঞ্জাবি। এএনআই সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে মুম্বইয়ের ওশিওয়াড়ার ফ্ল্যাট থেকে ঝাঁপ দেন পার্ল পঞ্জাবি। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন : করিনার গোপন ভালবাসার কথা জেনে কী বললেন রাহুল রয়!
রিপোর্টে প্রকাশ, ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পোক্ত করতে মুম্বইয়ের ওশিওয়াড়ায় একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন পার্ল। বেশ কয়েক বছর ধরে চেষ্টার পরও রূপোলি জগতে সেভাবে জায়গা করতে পারেননি বছর কুড়ির ওই অভিনেত্রী। ফলে বেশ কিছুদিন ধরেই অবসাদে ভুগছিলেন পার্ল। শেষ পর্যন্ত বৃহস্পতিবার রাতে নিজের ভাড়া বাড়ির ফ্ল্যাটের ছাদ থেকে ঝাঁপ দিয়ে জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন : যোগাযোগ নেই শ্বশুর, শাশুড়ির সঙ্গে, কাশ্মীরে ৩৭০ বিলোপ নিয়ে ক্ষোভ উর্মিলার
পুলিস সূত্রে জানা যাচ্ছে, অভিনয় করে জীবন এগিয়ে যেতে পারছিলেন না পার্ল পঞ্জাবি। যা নিয়ে কিছুদিন ধরেই তাঁর মায়ের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। এরপরই আত্মহত্যার মতো চরম সিদ্ধান্ত নেন পার্ল পঞ্জাবি। যদিও মুম্বইয়ের ওই উঠতি অভিনেত্রীর আত্মহত্যার পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না, সে বিষয়ে খোঁজ শুরু করেছে পুলিস। প্রসঙ্গত এর আগেও দু'বার পার্ল পঞ্জাবি আত্মহত্যার চেষ্টা করেছেন বলে পুলিস সূত্রে জানা যাচ্ছে। 

.