করিনার গোপন ভালবাসার কথা জেনে কী বললেন রাহুল রয়!

 ভাইরাল হয় করিনা কাপুর খানের গোপন ভালবাসার কথা 

Updated By: Aug 30, 2019, 02:22 PM IST
করিনার গোপন ভালবাসার কথা জেনে কী বললেন রাহুল রয়!

নিজস্ব প্রতিবেদন: 'আশিকি'-র অভিনেতা রাহুল রয়কে গোপনে ভালবাসতেন তিনি। সম্প্রতি একটি রিয়েলিটি শোয়ে হাজির হয়ে এমনই জানান করিনা কাপুর খান। শুধু তাই নয়, রাহুল রয়ের জন্যই তিনি 'আশিকি' ৭-৮ বার দেখেছেন। রাহুলের উপর গোপন ভাললাগার জন্যই তিনি পরপর 'আশিকি' দেখেছেন বলেও জানান 'বেবো বেগম'। করিনা কাপুর খানের ওই মন্তব্যের পরই বিষয়টি নিয়ে মুখ খুললেন রাহুল রয়।

আরও পড়ুন : 'আশিকি'-র রাহুল রয়কে গোপনে ভালবাসতেন করিনা
সম্প্রতি বেশ কয়েকটি সংবাদমাধ্যমের খবরের অংশ নিয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন রাহুল রয়। সেখানে তিনি বলেন, তাঁর সম্পর্কে করিনা যে ভাললাগার কথা উল্লেখ করেছেন, তা দেখে অবিভূত তিনি। পাশাপাশি করিশ্মার কাপুরের সঙ্গে যেমন কাজ করেছেন তিনি, তেমনি ভবিষ্যতে করিনার সঙ্গেও কাজ করবেন বলে আশা প্রকাশ করেন রাহুল। সেই সঙ্গে করিনা যেন এইভাবেই সব সময় মোহময়ী থাকেন এবং ভাল কাজ করে যান, সেই আশাও প্রকাশ করেন রাহুল রয়।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : যোগাযোগ নেই শ্বশুর, শাশুড়ির সঙ্গে, কাশ্মীরে ৩৭০ বিলোপ নিয়ে ক্ষোভ উর্মিলার
এদিকে ল্যাকমে ফ্যাশন উইকের র্যাম্পে হেঁটে ফের সংবাদমাধ্যমে প্রথম সারিতে জায়গা করে নেন করিনা কাপুর খান। কখনও লাল রঙের পোশাকে হাঁটতে দেখা যায় তাঁকে, আবার কখনও কালো পোশাকে মঞ্চ মাতান করিনা। বেবো বেগমের ওই সৈন্দর্য দেখে, তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন আলিয়া ভাট, রাধিকা মদন-রা।