যোগাযোগ নেই শ্বশুর, শাশুড়ির সঙ্গে, কাশ্মীরে ৩৭০ বিলোপ নিয়ে ক্ষোভ উর্মিলার

ক্রমাগত যোগাযোগের চেষ্টা চালিয়েও কোনও ফল হয়নি বলে অভিযোগ উর্মিলার 

Updated By: Aug 30, 2019, 01:40 PM IST
যোগাযোগ নেই শ্বশুর, শাশুড়ির সঙ্গে, কাশ্মীরে ৩৭০ বিলোপ নিয়ে ক্ষোভ উর্মিলার

নিজস্ব প্রতিবেদন: জম্মু কাশ্মীর থেকে বিলোপ করা হয়েছে ৩৭০ ধারা। মোদী সরকারের এই সিদ্ধান্তের ফলে গোটা দেশ জুড়ে শুরু হয়েছে জোর সমালোচনা। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি, জম্মু কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপ নিয়ে রীতিমতো দ্বিধাবিভক্ত গোটা দেশ। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর।

আরও পড়ুন : মুম্বইতে বলি অভিনেতা ফারদিন খানের বাড়িতে ছিলেন রানু
সদ্য কংগ্রেসে যোগ দেওয়া উর্মিলা বলেন, তাঁর শ্বশুর, শাশুড়ির সঙ্গে গত ২২ দিন ধরে তাঁদের কোনও যোগাযোগ নেই। অভিনেত্রীর স্বামী মহসিন আখতার মীর কোনওভাবেই তাঁর বাবা-মায়ের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। অথচ মীর এবং তিনি ক্রমাগত তাঁদের বাবা-মায়ের (কাশ্মীরে বসবাসকারী) সঙ্গে যোগাযোগের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। মোদী সরকার যেভাবে জম্মু-কাশ্মীর থেকে ৩৭০ বিলোপ করেছে, তা এক কথায় অমানবিক বলেও দাবি করেন বলিউড অভিনেত্রী।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : ​নিউ ইয়র্কে সুহানা, ভাইরাল শাহরুখ-কন্যার ভিডিয়ো
তিনি আরও বলেন, তাঁর শ্বশুর, শাশুড়ি দু'জনেই অসুস্থ। উচ্চ রক্তচাপ তাঁদের সব সময়ের সঙ্গী কিন্তু তাঁদের কাছে এই মুহূর্তে পর্যাপ্ত ওষুধ রয়েছে কি না, সে বিষয়েও তাঁরা কিছু জানতে পারছেন না বলে ক্ষোভ উগরে দেন উর্মিলা। 
প্রসঙ্গত কাশ্মীরের ব্যবসায়ী পরিবারের ছেলে মহসিন আখতার মীরকে সম্প্রতি বিয়ে করেন বলিউড অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর। বিয়ের এক বছর পার করতে না করতেই কংগ্রেসে যোগ দেন বলিউডের এক সময়ের প্রথম সারির অভিনেত্রী।

.