Sonam Kapoor: গর্বের মুহূর্ত! ব্রিটিশ ভূমিতে দাঁড়িয়ে 'নমস্তে' দিয়ে শুরু করলেন সোনম

King Charles Coronation Concert: ব্রিটেনের রাজা চার্লসের রাজ্যাভিষেকের অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। অনুষ্ঠানের বক্তৃতা দেওয়ার সময় তিনি শুরু করলেন ভারতীয় ভাষায় 'নমস্তে' বলে। ঘটনাটিকে ভারতীয়দের গর্বের মুহূর্ত বলে আখ্যায়িত করলেন অনুরাগীরা।

Updated By: May 8, 2023, 02:40 PM IST
Sonam Kapoor: গর্বের মুহূর্ত! ব্রিটিশ ভূমিতে দাঁড়িয়ে 'নমস্তে' দিয়ে শুরু করলেন সোনম

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: রানি এলিজাবেথের মৃত্যুর পর ব্রিটেনের রাজ  সিংহাসনে বসেছেন রাজা চার্লস (King Charles)। রাজপাঠ সামলানোর দায়ভার এখন তাঁর উপর। রবিবার ৭ মে তারিখে ছিল কিং চার্লসের করোনেশন অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর (Sonam Kapoor)। সেখানে বক্তব্য রাখার সময় অভিনেত্রী শুরু করেন ভারতীয় ভাষায় 'নমস্তে' বলে।    

আরও পড়ুন: Karan deoal's Marriage: গাঁটছড়া বাঁধতে চলেছেন 'করণ',পাত্রী কে? বিয়ের সানাই বাজলো দেওল পরিবারে

ব্রিটিশ ভূমিতে দাঁড়িয়ে সাংস্কৃতিক ভাষা দিয়ে শুরু করে এক দুর্দান্ত বক্তৃতা রাখেন অভিনেত্রী। মেয়ের বক্তৃতার ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেন সোনম কাপুরের মা সুনীতা কাপুর। ইন্সটাগ্রামে পোস্ট করা এই ভিডিয়োর ক্যাপশনে তিনি লেখেন, 'অত্যন্ত গর্বের মুহূর্ত'। মায়ের পোস্টে রেড হার্ট ইমোজির সঙ্গে অভিনেত্রীর প্রতিক্রিয়া 'ভালোবাসি'।

বর্তমানে সোনম কাপুর বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী। বিভিন্ন সময়ে নানান আন্তর্জাতিক অনুষ্ঠানে আমন্ত্রিত থাকেন তিনি। অন্যদিকে, ভারতের সঙ্গে ব্রিটেনের সম্পর্ক সূত্র দীর্ঘদিনের। তাই রাজা চার্লসের করোনেশন অনুষ্ঠানের মঞ্চে ভারতীয় অভিনেত্রীর মুখে রাষ্ট্রভাষা শুনে আপ্লুত দেশের জনগণেরা। যদিও কিছু মানুষ সোনমের বক্তৃতাকে 'বিব্রতকর' বলে উল্লেখ করেছেন। তবে অধিকাংশ মানুষের মন্তব্য, এটি একটি গর্বের মুহূর্ত সকল ভারতীয়দের কাছে।

প্রসঙ্গত, এই জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছিল লন্ডনের উইন্ডসোর ক্যাসলে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টম ক্রুজ, মিউজিক্যাল ব্যান্ড প্যুসিক্যাট ডলস, নিকোলে শেরকিংজারের মতো নামজাদা ব্যক্তিত্বরা। এই তারকা সমন্বিত অনুষ্ঠানে আলাদা করে নজর কাড়লেন অভিনেত্রী সোনম কাপুর। 

আরও পড়ুন: Shah Rukh Khan | Aryan Khan: ৪৫ হাজারের হুডি, ২ লক্ষের জ্যাকেট, আরিয়ানের পোশাক ব্র্যান্ডের দাম প্রসঙ্গে মুখ খুললেন শাহরুখ!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.