KL Rahul-Athiya Shetty wedding: বিয়ে করলেন রাহুল-আথিয়া, বাংলোর বাইরে মিষ্টি নিয়ে হাজির সুনীল…

KL Rahul-Athiya Shetty wedding: সুনীল শেট্টির খান্ডালা ফার্ম হাউজে বসেছিল বিয়ের আসর। তিনদিন ধরে সেখানেই চলছে বিয়ের অনুষ্ঠান। রবিবার অনুষ্ঠিত হয়েছিল মেহেন্দি ও সংগীতের অনুষ্ঠান। সোমবার বিকেল ৪টায় সাত পাকে বাঁধা পড়লেন রাহুল ও আথিয়া। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 23, 2023, 07:14 PM IST
KL Rahul-Athiya Shetty wedding: বিয়ে করলেন রাহুল-আথিয়া, বাংলোর বাইরে মিষ্টি নিয়ে হাজির সুনীল…

KL Rahul-Athiya Shetty wedding, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ে সম্পন্ন হল কেএল রাহুল ও আথিয়া শেট্টির। বহু বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন দুই তারকা। অবশেষে সোমবার খান্ডালায় চার হাত এক হল। সুনীল শেট্টির খান্ডালা ফার্ম হাউজে বসেছিল বিয়ের আসর। তিনদিন ধরে সেখানেই চলছে বিয়ের অনুষ্ঠান। রবিবার অনুষ্ঠিত হয়েছিল মেহেন্দি ও সংগীতের অনুষ্ঠান। সোমবার বিকেল ৪টায় সাত পাকে বাঁধা পড়লেন রাহুল ও আথিয়া। সাদা ফুল দিয়ে সাজানো হয়েছে বিয়ের মন্ডপ। পরিবার ও কাছের বন্ধুদের আশীর্বাদ ও ভালোবাসায় সম্পন্ন হল বিয়ে।

আরও পড়ুন- Pathaan Advance Booking: ২০ কোটির অগ্রিম বুকিং, শাহরুখের ‘পাঠান’ দেখার বেশি হিড়িক দক্ষিণ ভারতে...

যথীরীতি হাই প্রোফাইল বিয়ে কভার করতে সারা দেশ থেকে মিডিয়া জমা হয়েছে বাংলোর বাইরে। রবিবার মিডিয়ার সঙ্গে দেখা করেন সুনীল শেট্টি। তিনি কথা দেন যে, আগামিকাল বিয়ের পরে নবদম্পতিকে তিনিই নিয়ে আসবেন মিডিয়ার সামনে। এমনকী মিডিয়ার জন্য বাংলোর বাইরে আলাদা ব্যবস্থাও করে দিয়েছেন অভিনেতা। তাঁদের জন্য ব্যবস্থা করেছেন ফুড প্যাকেটেরও। সোমবার বিয়ে শেষ হওয়ার পরেই মিষ্টির প্যাকেট নিয়ে হাজির হলেন সুনীল শেট্টি ও আহান শেট্টি। আহানের পরনে ছিল সাদা শেরওয়ানি, অন্যদিকে সুনীল পরেছিলেন চন্দন রঙের সাবেকি দক্ষিণী পোশাক, গলায় রুদ্রাক্ষের মালা। সুনীল জানান, ‘খুবই ছোট অনুষ্ঠান। বাড়ির সবাইকে সঙ্গে নিয়ে ভালো মতোই বিয়ে সম্পন্ন হয়েছে। সবাইকে ধন্যবাদ’।

আরও পড়ুন- Kareena Kapoor Khan: ‘যদি সিনেমাই না হয়!’ কলকাতায় এসে বয়কট ট্রেন্ড নিয়ে সরব করিনা

সোমবার রাহুল ও আথিয়ার বিয়েতে নিমন্ত্রিতের সংখ্যা ১০০। পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই সাত পাকে বাঁধা পড়লেন তাঁরা। এই নিমন্ত্রিতদের তালিকায় রয়েছেন, সলমান খান, জ্যাকি শ্রফ, অক্ষয় কুমার, বিরাট কোহলির মতো তারকা। তবে আমন্ত্রিতদের জন্য রয়েছে বেশ কিছু নিয়মও। শোনা যাচ্ছে, বিয়েবাড়িতে ছবি তোলায় নিষেধাজ্ঞা রয়েছে। বিয়েতে আমন্ত্রিতের সংখ্যা কম হলেও মুম্বইয়ে পরে আয়োজন করা হবে গ্র্যান্ড রিসেপশনে। সেই পার্টিতে আমন্ত্রিতের সংখ্যা হতে চলেছে ৩০০০। বিয়ের জন্য রাহুল ও আথিয়া বেছে নিয়েছেন ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক। আলিয়া-রণবীরের মতোই তাঁরা বেছে নিয়েছেন সাদা সোনালী রঙের কম্বিনেশন। সাবেকি পোশাকের পাশাপাশি তাঁদের বিয়ের মেনুতেও রয়েছে সাবেকিয়ানা। কলাপাতাতে সার্ভ করা হয়েছে দক্ষিণ ভারতীয় খাবার। বিয়ের পরেই সোজা মুম্বই ফিরবেন নবদম্পতি। আপাতত হানিমুনে পরিকল্পনা নেই তাঁদের। বিয়ের পরেই রাহুল যোগ দেবেন ভারত টিমের সঙ্গে। আগামী ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে বর্ডার-গাভাসকার ট্রফি। তারপর রয়েছে আইপিএল। আইপিএলের পরেই হানিমুনে যাবে তারকা দম্পতি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @varindertchawla

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)