Atif Aslam’s Daughter: যেন যমজ বোন! আতিফের মেয়েকে দেখে রাহার সঙ্গে তুলনা নেটপাড়ায়...

Haleema | Raha: আতিফ আসলাম শনিবার তাঁর মেয়ে হালিমার প্রথম ঝলক শেয়ার করে আলোড়ন সৃষ্টি করেছেন। কিছু নেটিজেন আতিফ আসলামের মেয়ে এবং রণবীর কাপুর ও আলিয়া ভাটের মেয়ে রাহার মধ্যে আকর্ষণীয় সাদৃশ্য খুঁজে পেয়েছেন।

Updated By: Mar 24, 2024, 06:38 PM IST
Atif Aslam’s Daughter: যেন যমজ বোন! আতিফের মেয়েকে দেখে রাহার সঙ্গে তুলনা নেটপাড়ায়...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তানি গায়ক আতিফ আসলাম শনিবার তাঁর মেয়ে হালিমার প্রথম ঝলক শেয়ার করে আলোড়ন সৃষ্টি করেছেন। তিনি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাঁর ছোট্ট কন্যার জন্য একটি মিষ্টি জন্মদিনের বার্তা শেয়ার করেছেন। শেয়ার করার পরই ফটোগুলি দ্রুত ভাইরাল হয়ে যায়, ভক্তরা হালিমার ছবি দেখে বেজায় খুশি হন। মজার বিষয় হল, কিছু নেটিজেন আতিফ আসলামের মেয়ে এবং রণবীর কাপুর ও আলিয়া ভাটের মেয়ে রাহার মধ্যে আকর্ষণীয় সাদৃশ্য খুঁজে পেয়েছেন।

আরও পড়ুন: Bobby Deol: উপহার হিসেবে ৫০০-র নোট, দুঃস্থ শিশুদের কাছে টানলেন 'লর্ড' ববি...
আতিফ ও তাঁর স্ত্রী সারা গত বছর এই ফুটফুটে মেয়ের বাবা-মা হয়েছেন। ছোট্ট কন্যার আগমনের ঘোষণা জানিয়ে আতিফ মার্চ মাসে লিখেছিলেন, 'অবশেষে, অপেক্ষার অবসান হল। আমার হৃদয়ের নতুন রানী এসেছে.. বেবি এবং সারা দুজনেই ভালো আছেন আলহামদুলিল্লাহ। অনুগ্রহ করে আপনার প্রার্থনায় আমাদের মনে রাখবেন, হালিমার পক্ষ থেকে রমজান মোবারক'। পাশাপাশি তাঁরা আব্দুল আহাদ এবং আরিয়ান আসলাম নামে দুই ছেলের বাবা-মাও। সারা এবং আতিফ ২৯ মার্চ, ২০১৩ সালে লাহোরে বিয়ে করেন। 

শনিবার কন্যার প্রথম ছবি শেয়ার করে আতিফ পোস্টের ক্যাপশনে লিখেছেন, 'বাবা তার পকেটে রাজকন্যার জুতো রেখেছেন, যখন হালিমার দরকার পড়বে, তখন আমাকে বলো। শুভ জন্মদিন, ২৩/৩/২৩।'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Atif Aslam (@atifaslam)

আরও পড়ুন: Urvashi Rautela in Politics: বিজেপির হয়ে ভোটে দাঁড়াচ্ছেন ঊর্বশী! কোন কেন্দ্রের প্রার্থী অভিনেত্রী?
তবে মজার ব্যাপার হালিমার ছবি সামনে আসার সঙ্গে সঙ্গে নেটপাড়ায় তার রাহার সঙ্গে মিলের কথা শুরু হয়ে যায়। আতিফ আসলামের মেয়ে হালিমা এবং রণবীর কাপুর ও আলিয়া ভাটের মেয়ে রাহার মধ্যে আরাধ্য সাদৃশ্য দেখে অনেক ইন্টারনেট ব্যবহারকারী অবাক হয়েছিলেন। নানা মানুষ নানা মন্তব্যও করেছেন তাঁদের নিয়ে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.