Urvashi Rautela in Politics: বিজেপির হয়ে ভোটে দাঁড়াচ্ছেন ঊর্বশী! কোন কেন্দ্রের প্রার্থী অভিনেত্রী?

Urvashi Rautela contest Lok Sabha Election 2024: রাজনীতিতে পা রাখছেন, তা আগেই শোনা গিয়েছিল। এবার সেই খবরকেই মান্যতা দিলেন অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। তিনি নিজেই জানিয়ে দিলেন ভোটে লড়ছেন তিনি। বিজেপির হয়েই প্রার্থী হচ্ছেন নায়িকা, কোন কেন্দ্র থেকে লড়বেন?

Updated By: Mar 24, 2024, 05:56 PM IST
Urvashi Rautela in Politics: বিজেপির হয়ে ভোটে দাঁড়াচ্ছেন ঊর্বশী! কোন কেন্দ্রের প্রার্থী অভিনেত্রী?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি ঊর্বশী রাউতেলা(Urvashi Rautela) তাঁর ভোটে দাঁড়ানোর ইচ্ছে প্রকাশ করেছেন। পাশাপাশি জানিয়েছেন যে ইতোমধ্যে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার টিকিট রয়েছে তাঁর কাছে। যদিও তিনি যে রাজনৈতিক দলের প্রতিনিধিত্ব করতে চান তা প্রকাশ করেননি, তবে তিনি জানান যে তিনি একজন সত্ রাজনীতিবিদ হবেন। সম্প্রতি এক সাক্ষাত্কারে তিনি বলেন, তিনি ইতোমধ্যে তাঁর ফাউন্ডেশনের মাধ্যমে দেশে পরিবর্তন আনার জন্য কাজ করছেন এবং সুযোগ পেলে তিনি দেশের জন্য আরও অবদান রাখতে চান।

আরও পড়ুন- Basanta Utsav: শান্তিনিকেতনে বসন্ত উৎসবের প্রস্তুতি পূরবীর, নববর্ষের ক্যালেন্ডারে স্মরণে সুচিত্রা-কণিকা

তিনি কোন দল থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চান জানতে চাইলে তিনি হেসে বলেন, খুব বেশি কিছু প্রকাশ করতে পারব না। টিকিট পেয়ে গেছি। ঊর্বশীকে জিজ্ঞাসা করা হলে তিনি কী ধরনের রাজনীতিবিদ হবেন? উর্বশী বলেন, 'সত্'। তবে শোনা যাচ্ছে, বিজেপির হয়েই ভোটে দাঁড়াবেন তিনি। কোন কেন্দ্র থেকে দাঁড়াচ্ছেন তিনি? 

উর্বশী রাজনীতিতে সম্ভাব্য প্রবেশের ইঙ্গিত দিয়েছিলেন কিন্তু একটি প্রস্তাব পাওয়ার কথা উল্লেখ করেছিলেন কিন্তু এখনও প্রতিদ্বন্দ্বিতা করবেন কি না তা নিয়ে চিন্তাভাবনা করছেন। ঊর্বশী বলেন, 'আমি ইতিমধ্যেই টিকিট পেয়ে গেছি। আর এখন আমাকে সিদ্ধান্ত নিতে হবে রাজনীতিতে নামব কি না। আমি রাজনীতিতে যাব কি না জানি না, তবে আমি অবশ্যই ভক্তদের কাছ থেকে জানতে চাই। তাদের আমাকে বলা উচিত যে আমার রাজনীতিতে যোগ দেওয়া উচিত কি না!'

আরও পড়ুন- Kangana Ranaut: লোকসভা ভোটের পরেই বিয়ের পিঁড়িতে কঙ্গনা, তৈরি পোশাকও, গোপন তথ্য ফাঁস ডিজাইনারের...

শুক্রবার অযোধ্যায় রাম মন্দিরেও গিয়েছিলেন এই অভিনেত্রী। তার পরিদর্শনের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে এবং সেগুলিতে তাঁকে মন্দিরে রাম লালার মূর্তির কাছে প্রার্থনা করতে দেখা গেছে। তাঁকে মন্দির কর্তৃপক্ষের সঙ্গেও কিছুটা সময় কাটাতে দেখা গেছে। উর্বশী রাজনীতিতে যোগ দিতে চলেছেন এমন গুজবের মধ্যেই ঊর্বশীর এই সফর। এক্স-এ শেয়ার করা ছবিতে ঊর্বশীকে হলুদ স্যুট পরে থাকতে দেখা গেছে। দর্শনের পর ঊর্বশী মন্দিরের পুরোহিতের সঙ্গে কয়েকটি ছবি তোলেন।

বিনয় শর্মা পরিচালিত এবং প্রতিমা দত্ত প্রযোজিত, জেএনইউ এই মাসের শুরুতে ঘোষণা করা হয়েছিল। এই ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন ঊর্বশী ও রবি কিষাণ। সূত্রের খবর, দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ঘটনা থেকে অনুপ্রেরণা নিয়ে তৈরি হয়েছে এই ছবি। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.