Bobby Deol: উপহার হিসেবে ৫০০-র নোট, দুঃস্থ শিশুদের কাছে টানলেন 'লর্ড' ববি...

Bobby Deol: সম্প্রতি অভিনেতা ববি দেওলকে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁর বাইরে দেখতে পাওয়া গেছে, যেখানে তাঁর উদারতা দেখে অবাক সকলেই। 

Updated By: Mar 24, 2024, 06:13 PM IST
Bobby Deol: উপহার হিসেবে ৫০০-র নোট, দুঃস্থ শিশুদের কাছে টানলেন 'লর্ড' ববি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউড তারকা ববি দেওলের কেরিয়ারে অনেক বাধা এসেছে, তবে সম্প্রতি সেই বাধা কাটিয়ে আবার শিরোনামে ফিরেছেন তিনি। কেরিয়ারের শুরুতেই তিনি উত্থান-পতন দেখেছেন। তাঁকে দীর্ঘদিন ধরে ভালো ভূমিকায় দেখতে পাওয়া যায়নি। তারপর হঠাতই তিনি ওটিটিতে একটি ওয়েব সিরিজ করার সুযোগ পান আর সেখান থেকেই মোড় ঘুরে যায় লর্ড ববির।

আরও পড়ুন: Urvashi Rautela in Politics: বিজেপির হয়ে ভোটে দাঁড়াচ্ছেন ঊর্বশী! কোন কেন্দ্রের প্রার্থী অভিনেত্রী?
তিনি 'আশ্রম' দিয়ে তাঁর কর্মজীবনে আবার খ্যাতি পান এবং 'অ্যানিমাল' তাঁর এই খ্য়াতি পেতে আরও সাহায্য করেছে। এর সাফল্য অভিনেতাকে তাঁর হারানো পরিচয় ফিরিয়ে দিয়েছে। এই ছবিতে কোনও সংলাপ না বলেও মাত্র ১০ মিনিটের ভূমিকায় আধিপত্য বিস্তার করেন ববি দেওল।  

সম্প্রতি অভিনেতাকে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁর বাইরে দেখতে পাওয়া গেছে, যেখানে তাঁর উদারতা দেখে অবাক সকলেই। এইদিনের একটি বহুল প্রচারিত ভিডিয়ো অনলাইনে দেখতে পাওয়া গেছে। দুটি সুবিধাবঞ্চিত শিশুকে ৫০০ টাকার নোট দেওয়ার উদার আচরণকে ক্যাপচার করা হয়েছে সেই ভিডিয়োয়৷ এমনকি সেই বাচ্ছা দুটির সঙ্গে বেশ কিছুটা সময়ও কাটান তিনি, ছবিও তোলেন।

আরও পড়ুন: Basanta Utsav: শান্তিনিকেতনে বসন্ত উৎসবের প্রস্তুতি পূরবীর, নববর্ষের ক্যালেন্ডারে স্মরণে সুচিত্রা-কণিকা
ভিডিয়োটি সামনে আসার সঙ্গে সঙ্গে নেটিজেনরা ববির অঙ্গভঙ্গিটি নিয়ে নিজেদের ভাবনা প্রকাশ করতে শুরু করে। তাঁর কাজের জন্য তাঁকে প্রশংসা করে নেটিজেনরা। তাঁকে নিয়ে মন্তব্যের বন্যা বয়ে গেছে নানা সোশ্যাল মিডিয়াতে। একজন ভক্ত তাঁকে 'প্রভু' বলে অভিহিত করেছেন, পাশাপাশি অন্য একজন তাকে 'নিম্নমানের ব্যক্তি' হিসাবে বর্ণনা দিয়েছেন। একজন ব্যবহারকারী প্রশংসা করে লিখেছেন, তাঁকে 'ভদ্রলোক' বলে অভিহিত করেছেন এবং তাঁর জন্য আশীর্বাদ কামনা করেছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.