'এর চেয়ে খারাপ...' Sara-কে দেখে হেসে ফেললেন Akshay Kumar, ভাইরাল ভিডিয়ো

দুজনকে একসঙ্গে দেখা যায় আতরঙ্গি রে-এর সেটে 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 22, 2020, 01:46 PM IST
'এর চেয়ে খারাপ...' Sara-কে দেখে হেসে ফেললেন Akshay Kumar, ভাইরাল ভিডিয়ো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​আতরঙ্গি রে (Atrangi Re)-এর শ্যুটিংয়ের মধ্যে থেকে এবার নতুন ভিডিয়ো শেয়ার করলেন অক্ষয় কুমার এবং সারা আলি খান। যেখানে শাহজাহানের লুকে ধরা পড়েন অক্ষয় কুমার। শুধু তাই নয়, শ্যুটিংয়ের মাঝ পথে এবার অক্ষয় কুমারের (Akshay Kumar) সঙ্গে নয়া ভিডিয়ো শ্যুট করতে দেখা যায় সারা আলি খানকে। এমনকী, অক্ষয়কে দেখে শায়েরিও করতে দেখা যায় সইফ-কন্যাকে। যা দেখে প্রথমে হেসে ফেলেন অক্ষয় কুমার, এরপর জানান, এর থেকে খারাপ শায়েরি তিনি জীবনে আর কখনও শোনেননি।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

অক্ষয়ের সঙ্গে শায়েরি পর্ব সেরে এরপর সারাকে দেখা যায়, তাজমহল ঘুরিয়ে দেখাতে। শ্যুটিংয়ের পোশাক পরেই সারা আলি খান ওই গোটা ভিডিয়ো শ্যুট করেন।

আরও পড়ুন : এবার Priyanka-র সম্পর্কে মুখ খুললেন Nick-এর বাবা, দেখুন কী বললেন

সোমবার আতরঙ্গ রে-এর শ্যুটিং ফ্লোর থেকে একটি ছবি শেয়ার করেন সারা আলি খান (Sara Ali Khan)। যেখানে আক্কি-কে শাহজাহানের লুকে চোখে পড়ে। সারার পাশাপাশি অক্ষয়ও নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি নতুন ভিডিয়ো শেয়ার করেন। সোমবারের পর মঙ্গলবারও এবার ফের আক্কির সঙ্গে নতুন ভিডিয়ো শেয়ার করেন সারা আলি খান।

আরও পড়ুন : চলে গেলেন প্রিয় মানুষ, 'শান্তিতে থেকো' বলে শোক প্রকাশ শঙ্কর চক্রবর্তীর

সম্প্রতি কুলি নম্বর ওয়ানের সিক্যুয়েলের শ্যুটিং শেষ করেন সারা আলি খান। ওই সিনেমায় বরুণ ধাওয়ানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। কুলি নম্বর ওয়ান পার্ট টু-এ পর এবার আতরঙ্গি রে-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত বলিউডের এই অভিনেত্রী। আতরঙ্গি রে-তে সারা এবং অক্ষয় কুমারের পাশাপাশি রয়েছেন দক্ষিণী তারকা ধনুষও।

প্রসঙ্গত আতরঙ্গি রে-এর শ্যুটিংয়ের মাঝে পথে মাদক মামলায় নাম জড়িয়ে পড়ে সারা আলি খানের। এনসিবির (NCB) জিজ্ঞাসাবাদের পর্ব শেষ করে বর্তমানে ফের নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন সারা।

.