'মাথা খারাপ' হয়ে গেল আয়ুষ্মান খুরানার?

শুনে নিন চটপট

Updated By: Sep 20, 2018, 01:06 PM IST
'মাথা খারাপ' হয়ে গেল আয়ুষ্মান খুরানার?

নিজস্ব প্রতিবেদন : বিয়ের দিন গুনছেন তিনি। কিন্তু, বান্ধবীকে ঘরে নিয়ে আসার আগে যেন ঘটে গেল ‘অঘটন’। অর্থাত মা যখন তৃতীয় সন্তানের জন্ম দিতে যাচ্ছেন, তখন যেন চূড়ান্ত লজ্জায় পড়ে গেলেন (নকুল) আয়ুষ্মান খুরানা। পাড়া প্রতিবেশী হোক কিংবা বান্ধবী, কীভাবে সবার কাছে মুখ দেখাবেন, তা নিয়ে চিন্তা করতে শুরু করেন আয়ুষ্মান। কিন্তু, কোনও কিছুতেই যেন সুরাহা মেলে না।

আরও পড়ুন : অনুপ-জ্যাসলিনের সম্পর্ক নিয়ে বিস্ফোরক রাখি, দেখুন ভিডিও

বন্ধু থেকে শুরু করে বান্ধবী, সবার সামনে যেতেই লজ্জা হ্য় আয়ুষ্মানের। কাকে কীভাবে মুখ দেখাবেন, তা নিয়ে চিন্তা শুরু করেন তিনি। এসবের মধ্যেই শুরু হয় আয়ুষ্মানকে সবার অভিনন্দন জানানোর পালা। শুধু আয়ুষ্মানই নন, তাঁর বাবা-কে শুভেচ্ছা এবং অভিনন্দন জানানোর তোড়জোড় পড়ে যায় প্রত্যেকের। এসবের মধ্যেই শুরু হয় ‘বাধাইয়া তেনু’। বুঝতেই পারছেন আয়ুষ্মান খুরানা, সানিয়া মালহোত্রার আগামী সিনেমা 'বাধাই হো'-র কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : ফের শরীর প্রদর্শন, ভারত-পাকিস্তান ম্যাচ উপলক্ষে ভাইরাল পুনমের কীর্তি

ব্রিজেশ সন্দালিয়া, রোমি এবং জোরদানের গলায় ‘বাধাইয়া তেনু’ শুনলে মনে ভাল হয়ে যাবে আপনার। সেই সঙ্গে আয়ুষ্মান খুরানা, সানিয়া মালহোত্রা এবং গিরিরাজ রাও-এর অভিনয়ও ভাল লাগবে আপনার।

শুনুন ‘বাধাই হো’-র নতুন গান...

 

এদিকে বলিউডে যখন দাঁপিয়ে বেড়াচ্ছেন আয়ুষ্মান খুরানা, সেই সময় প্রকাশ্যে এল বিস্ফোরক তথ্য। একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে আয়ুষ্মান বলেন, ‘বিকি ডোনার’ নিয়ে নাকি আপত্তি ছিল তাঁর স্ত্রী তাহিরার। অভিনেত্রী ইয়ামি গৌতমের সঙ্গে তাঁর চুম্বন দৃশ্য নিয়ে আপত্তি জানিয়েছিলেন আয়ুষ্মানের স্ত্রী তাহিরা। এমনকী, বিষয়টি নিয়ে তাঁদের মধ্যেই ঝামেলাও শুরু হয়। কিন্তু, তাহিরা যেহেতু নিজে একজন অভিনেত্রী, তাই বিষয়টি বুঝতে তাঁর বেশিদিন সময় লাগেনি বলে জানান আয়ুষ্মান খুরানা।

তবে ‘বিকি ডোনার’-এর সময় ইয়ামির সঙ্গে তাঁর চুম্বন দৃশ্য নিয়ে ওই সময় সংসারে অশান্তি শুরু হয় বলেও ক্যামেরার সামনেই মন্তব্য করেন আয়ুষ্মান খুরানা। যদিও ওই ঘটনার পর তাঁর আরও কোনও সিনেমা বা রিলের অন্য কোনও দৃশ্য নিয়ে তাহিরা কোনও সময় আপত্তি করেননি বলে জানান বলিউডের এই অভিনেতা।

.