পিয়ানোতে 'বেলা চাও' বাজালেন, 'মানি হেইস্ট'-এর প্রফেসর হতে চাইলেন আয়ুষ্মান

সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেতা।

Updated By: Apr 15, 2020, 02:41 PM IST
পিয়ানোতে 'বেলা চাও' বাজালেন, 'মানি হেইস্ট'-এর প্রফেসর হতে চাইলেন আয়ুষ্মান

নিজস্ব প্রতিবেদন :  বাড়িতে গৃহবন্দি অবস্থায় খালি গায়ে বসে পিয়ানো বাজাচ্ছেন। নেটফ্লিক্সের সাম্প্রতিক কালের জনপ্রিয় সিরিজ 'মানি হেইস্ট'-এর জনপ্রিয় 'বেলা চাও' বাজাতে শোনা গেল আয়ুষ্মান খুরানা। সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেতা।

পিয়ানোতে 'বেলা চাও' বাজিয়ে 'মানি হেইস্ট' সিরিজের প্রফেসর হতে চেয়েছেন আয়ুষ্মান। অভিনেতা লিখেছেন, ''আমি সেই প্রফেসর হতে চাই। তাই তো আমি একই রকম চশমা পরেছি। আমি এটা সকলকে শোনা চাই। পরিচালকরা কি শুনতে পাচ্ছেন? প্লিজ। আমি এই রকম চরিত্র করতে চাই। আমার সারা গা যেন চুলকোচ্ছে। ঠিক যেমন সব মানুষের হয়। আমি কাজ শুরু করে এই রকম কাজ করবোই। তবে যতদিন না এইরকম কাজ পাচ্ছি, ততদিন ধৈর্য ধরতে হবে।''

আরও পড়ুন-তবলায় ছেলে আরিন, জমিয়ে কত্থক-এর অনুশীলন মাধুরীর, মায়ের সঙ্গে আবার নাচতেও দেখা গেল মাধুরীর ছেলেকে

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

post shared by Ayushmann Khurrana (@ayushmannk) on

আয়ুষ্মান খুরানার এই পোস্টের নিচে কমেন্ট করেছেন শিল্পা শেঠি ও ভূমি পেডনেকর। আয়ুষ্মানের পিয়ানো বাজানোর প্রশংসা করেছেন শিল্পা। অন্যদিকে ভূমি লিখেছে আয়ুষ্মানকে মানি হেইস্ট-এর প্রফেসরের মতোই লাগছে।

প্রসঙ্গত, নেটফ্লিক্সে ওয়েব সিরিজ 'মানি হেইস্ট'-এর প্রফেসরের ভূমিকায় দেখা গিয়েছে আভারো মর্তে-কে। যিনি একজন স্পেনের অভিনেতা। 'মানি হেইস্ট' একটি স্প্যানিশ ওয়েব সিরিজ। আর 'বেলা চাও' ইতালির বিখ্যাত একটি গান যেটি 'মানি হেইস্ট' ওয়েব সিরিজটিতে ব্যবহার করা হয়েছে।

আরও পড়ুন-'সহজকে নিয়েই সময় কাটছে, ছবি আঁকাটা আবার শুরু করেছি', বললেন প্রিয়াঙ্কা