''আমরা শুধুই তারকাদের নিয়ে কাজ করি'', এভাবেই আয়ুষ্মানকে প্রত্যাখ্যান করেছিলেন করণ জোহর

তবে শুধু সুশান্ত সিং রাজপুতই নন, একসময় আয়ুষ্মান খুরানার সঙ্গেও বিশেষ ভালো ব্যবহার করেননি করণ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 19, 2020, 05:09 PM IST
''আমরা শুধুই তারকাদের নিয়ে কাজ করি'', এভাবেই আয়ুষ্মানকে প্রত্যাখ্যান করেছিলেন করণ জোহর

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় ক্ষুব্ধ দেশবাসী। এই মৃত্যুর পরোক্ষ কারণ হিসাবে অনেকেই বলিউডের কিছু ব্যক্তিত্বর দিকে আঙুল তুলছেন। ইতিমধ্যেই সুশান্তের মৃত্যুতে মামলা দায়ের হয়েছে করণ জোহর, সঞ্জয়লীলা বনশালি, একতা কাপুর সহ আরও কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তবে শুধু সুশান্ত সিং রাজপুতই নন, একসময় আয়ুষ্মান খুরানার সঙ্গেও বিশেষ ভালো ব্যবহার করেননি করণ।

আয়ুষ্মান বর্তমানে প্রতিষ্ঠিত অভিনেতা। তবে ২০১৫ সালে নিজের লেখা বই 'ক্র্যাকিং দা কোড: মাই জার্নি ইন বলিউড'এ প্রত্যাখ্যাত হওয়ার কথা তুলে ধরে ছিলেন আয়ুষ্মান। তাঁর সেই লেখার কিছু লাইন বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। যেখানে আয়ুষ্মান লিখেছেন, ঘটনাটা ২০০৭ সালের। তিনি রেডিও জকি হিসাবে কাজ করার সময় একবার করণ জোহরের সাক্ষাৎকার নিয়েছিলেন। তখনই করণকে তিনি তাঁর অভিনয়ের ইচ্ছার কথা জানান। করণ নিজেই তাঁকে তাঁর প্রযোজনা সংস্থার অফিসের ল্যান্ডলাই নম্বর দিয়েছিলেন। অয়ুষ্মান লিখেছেন, তিনি উৎসাহিত হয়ে সেই নম্বরেই তিনবার ফোন করেন। প্রতিবারই বিভিন্ন অজুহাতে তাঁর সঙ্গে করণ কথা বলেননি। চতুর্থবার করণ জানান, তাঁরা শুধুমাত্র তারকাদের সঙ্গেই কাজ করেন, তাই তাঁর সঙ্গে কাজ করার প্রশ্নই ওঠে না।

আরও পড়ুন-সুশান্তের সঙ্গে হওয়া চুক্তিপত্র যশরাজ ফিল্মসকে দাখিল করতে বলল মুম্বই পুলিস

২০১৮ সালে 'কফি উইথ করণ'-এ এসে প্রকাশ্যেই করণ জোহরকে একথা জানান আয়ুষ্মান। পরিস্থিতি সামাল দিতে করণ বলেছিলেন, ''আমি তোমায় আমার অফিসের সঠিক নম্বই দিয়েছিলাম, কারণ বুঝেছিলেন, তোমার মধ্যে প্রতিভা রয়েছে। আর এটা ভালো বিষয় নয় কি!''

আর পড়ুন-নাম না করে সলমনকে আক্রমণ? 'সঙ্গীতজগত থেকেও আত্মহত্যার খবর পেতে পারেন' বিস্ফোরক সোনু

প্রসঙ্গত, করণ জোহরের 'কফি উইথ করণ' শোয়ের বারবার পরোক্ষে সুশান্ত সিং রাজপুতকে ছোট করার চেষ্টা হয়েছে বলে অভিযোগ। এবং করণ কোনও দিনই এই শোয়ে সুশান্তকে কেন ডাকেননি? এবিষয়টি নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকেই।