সুশান্তের সঙ্গে হওয়া চুক্তিপত্র যশরাজ ফিল্মসকে দাখিল করতে বলল মুম্বই পুলিস

বার যশরাজ ফিল্মসের সঙ্গে সুশান্ত সিং রাজপুতের যে চুক্তি হয়েছিল, সেটি খতিয়ে দেখতে চাইল মুম্বই পুলিস। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 19, 2020, 04:31 PM IST
সুশান্তের সঙ্গে হওয়া চুক্তিপত্র যশরাজ ফিল্মসকে দাখিল করতে বলল মুম্বই পুলিস

নিজস্ব প্রতিবেদন: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার তদন্তে আরও একের পর এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে মুম্বই পুলিস। বিভিন্ন তথ্য খতিয়ে দেখা হচ্ছে। এবার যশরাজ ফিল্মসের সঙ্গে সুশান্ত সিং রাজপুতের যে চুক্তি হয়েছিল, সেটি খতিয়ে দেখতে চাইল মুম্বই পুলিস। 

মুম্বই মিরর-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে, ইতিমধ্যেই ওই প্রযোজনা সংস্থাকে সুশান্তের সঙ্গে হওয়া চুক্তিপত্র দাখিল করতে বলা হয়েছে। মহারাষ্ট্র সরকারের তরফে মন্ত্রী অনিল দেশমুখ ইতিমধ্যেই জানিয়েছেন, সুশান্তের মৃত্যুর ঘটনায় মুম্বই পুলিসের উচিত সবদিক খতিয়ে দেখা। এমনকি সুশান্তের পেশাদারি জগতে কোনও শত্রু ছিল কিনা, সেটিও খতিয়ে দেখা উচিত। 

যশরাজ ফিল্মসের প্রযোজনায় সুশান্ত দুটি ছবিতে কাজ করেছিলেন। যার মধ্যে ছিল ২০১৩ সালে মুক্তি পাওয়া 'শুদ্ধ দেশি রোম্যান্স', অন্যটি হল (২০১৫) 'ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী'। জানা যায়, সুশান্ত সিং রাজপুতের সঙ্গে যশরাজ ফিল্মসের তিনটি ছবি করার চুক্তি হয়েছিল। পরবর্তীকালে শেখর কাপুর পরিচালিত 'পানি' যেটির কথা কান ফিল্ম ফেস্টিভ্যালে ঘোষণা করা হয়েছিল। সেই পানি ছবিটিও যশরাজ ফিল্মেসের প্রযোজনায় হওয়ার কথা ছিল বলে শোনা যায়। যদিও পরে সেটি বন্ধ করে রাখি হয়েছিল। এদিকে ইচ্ছাকৃতভাবে 'পানি' প্রজেক্ট ঝুলিয়ে রেখে যশরাজফিল্ম সুশান্তকে আর অন্য কোনও প্রযোজনা সংস্থার ছবিতে সই করতে দিচ্ছিলেন না বলেও অভিযোগ উঠেছে। এই কারণেই নাকি সুশান্তের হাতছাড়া হয় 'গোলিয়োঁ কী রাসলীলা রাম-লীলা ' ও 'বেফিকরে'র মত ছবি। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর 'পানি'র পরিচালক শেখর কাপুরের একটি টুইট ঘিরে জল্পনা শুরু হয়। অনেকেই সোশ্যাল মিডিয়ায় শেখর কাপুরকে মুখ খুলতে অনুরোধ করেন।

আর পড়ুন-নাম না করে সলমনকে আক্রমণ? 'সঙ্গীতজগত থেকেও আত্মহত্যার খবর পেতে পারেন' বিস্ফোরক সোনু

ছবি : সুশান্তের টুইটার

আরো পড়ুন-'মামু হৃদয়েই রয়েছে', সুশান্তের মৃত্যুর খবর শুনে বলল অভিনেতার ৫ বছরের ভাগ্নে!

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার তদন্তে ইতিমধ্যে তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী, বন্ধু মুকেশ ছাবরা, সুশান্তের বিজনেস ম্যানেজার শ্রুতি মোদী, সুশান্তের পিআর টিমের সদস্য় রাধিকা নিহালানি সহ মোট ১৩ জনকে জিজ্ঞাসাবাদ করেছেন পুলিস। বৃহস্পতিবারই রিয়া চক্রবর্তীকে প্রায় ১১ ঘণ্টা জেরা করা হয় বলে পুলিস সূত্রে খবর।

জানা যাচ্ছে, সুশান্তের বিজনেস ম্যানেজার শ্রুটি মোদী পুলিসকে জানিয়েছেন, অভিনেতা এই মুহূর্তে তাঁর তিনটি স্বপ্ন পূরণের জন্য কাজ করছিলেন। একটা, 'ভার্চুয়াল রিয়ালিটি', যার জন্য সুশান্ত একটি কোম্পানি খুলতে চাইছিলেন যেটি ''রিয়েলিস্টিক ভার্চুয়াল গেমস''-এর উপর। দ্বিতীয় সুশান্ত একটি স্বেচ্ছাসেবী সংস্থা খুলতে চাইছিলেন, যেটার নাম 'নেশন ইন্ডিয়া ফর ওয়ার্ল্ড'। যেখানে তিনি ছাত্রছাত্রী, সহকর্মীদের নিয়ে পরিবেশে নিয়ে কিছু কাজ করতে চাইছিলেন। শ্রুতি মোদীর কথায়, আরও একটি সামাজিক বিষয় নিয়ে সুশান্ত কাজ করতে চাইছিলেন, যার নাম 'জিনিয়াস অ্যান্ড ড্রপ আউটস'

এদিকে পুলিস জানিয়েছে, সুশান্তের বাড়িতে একটি দামি টেলিস্কোপ রাখা ছিল, যেটির মাধ্যমে অভিনেতা তারা ও গ্রহ দেখতে পছন্দ করতেন।

.