হৃত্বিকদের কাছে ক্ষমা চাইতে বলে কঙ্গনাকে হুমকি দেন জাভেদ আখতার?

ফুঁসে উঠলেন কঙ্গনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 19, 2020, 04:51 PM IST
হৃত্বিকদের কাছে ক্ষমা চাইতে বলে কঙ্গনাকে হুমকি দেন জাভেদ আখতার?

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে মুখ খুলতে শুরু করেছেন একের পর এক সেলেব। আর মধ্যে অন্যতম কঙ্গনা রানাউত। 

সুশান্তের মৃত্যুর পর কঙ্গনা দাবি করেন, এক সময় জাভেদ আখতার তাঁর বাড়িতে ডেকে কঙ্গনাকে রীতিমতো ধমক দেন। তিনি বলেন, রাকেশ রোশনরা অনেক বড় পরিবার। রোশনদের কাছে যদি তিনি ক্ষমা না চান, তাহলে তাঁকে জেলেও যেতে হতে পারে। এমনকী, রোশন পরিবারের কাছে ক্ষমা না চাইলে, তাঁর কেরিয়ার ধ্বংসও হয়ে যেতে পারে বলেও নাকি কঙ্গনাকে হুমকি দেওয়া হয়। শুধু তাই নয়, রাকেশ রোশনদের কাছে ক্ষমা না চাইলে, কঙ্গনাকে আত্মহত্যাও করতে হতে পারে বলেও নাকি ওইদিন জাভেদ আখতার হুমকি দেন।

আরও পড়ুন :  আত্মহত্যার আগের রাতে কার ফোন দেখে চিন্তায় পড়েন সুশান্ত? দানা বাঁধছে রহস্য

এরপরই য়েন ফুঁসে ওঠেন কঙ্গনা। তিনি বলেন, হৃত্বিকের কাছে ক্ষমা না চাইলে, আমি আত্মহত্যা করব? এমন ভাবনা কোনও কারণ নেই বলেও স্পষ্ট জানান কঙ্গনা।

এসবের পাশাপাশি যশরাজ ফিল্মসের বিরুদ্ধেও তোপ দাগেন কঙ্গনা। তিনি দাবি করেন, সুলতানের প্রস্তাব ফেরানোর পর আদিত্য চেপড়া হুমকি দেন যশরাজ তাঁর সঙ্গে আর কোনও কাজ করবে না। কোনও অভিনেতার সঙ্গে কাজ করবেন না, সেই কথা বলার বা সিদ্ধান্ত নেওয়ার কে এই যশরাজরা! কারও সঙ্গে মতের মিল না হলে, অভিনেতারা নিজেরাই তা প্রত্যাখান করবেন। এরজন্য অন্য কেউ কীভাবে হুমকি দিতে পারেন তা নিয়ে প্রশ্ন তোলেন বলিউড কুইন।

.