পিকের প্রথম দর্শক আমির পুত্র খুদে আজাদ

বাবার আগামী ছবি পিকে দেখে বেজায় খুশি আমিরের ৩ বছরের ছেলে আজাদ। পিকে টিমের বাইরে আজাদই ছবির প্রথম দর্শক। পিকের ডাবিং সেশনে আমিরের সঙ্গে ছিল ছোট্ট আজাদ। আর তারপর থেকেই পিকেতে মজে রয়েছে সে।

Updated By: Dec 5, 2014, 03:41 PM IST
পিকের প্রথম দর্শক আমির পুত্র খুদে আজাদ

ওয়েব ডেস্ক: বাবার আগামী ছবি পিকে দেখে বেজায় খুশি আমিরের ৩ বছরের ছেলে আজাদ। পিকে টিমের বাইরে আজাদই ছবির প্রথম দর্শক। পিকের ডাবিং সেশনে আমিরের সঙ্গে ছিল ছোট্ট আজাদ। আর তারপর থেকেই পিকেতে মজে রয়েছে সে।

আমিরের মুখপাত্র জানান পিকে আবার দেখার জন্য বারবারই বাবার কাছে বায়না জুড়ছে আজাদ। কালই মুক্তি পেয়েছে পিকের দ্বিতীয় ডায়লগ প্রোমো। গালে স্টিকার লাগিয়ে আমির এখানে নিজেকে বাঁচানোর চেষ্টা করছেন। কৌতূহল তৈরি হচ্ছে অনুষ্কা শর্মা অভিনীত জগত্‍ জননী চরিত্র নিয়ে। সাংবাদিকের পাশাপাশি এই ছবিতে এক যৌনকর্মীও তিনি। তাঁর বয়ফ্রেন্ডের ভূমিকায় রয়েছেন সুশান্ত সিং রাজপুত।

দেখুন ডায়লগ প্রোমো,

অদ্ভুত চরিত্রের পিকে ছবিতে সকলকে অবাক করে চলেছেন। আর সেই পিকেকে নিয়েই খবর করতে চান জগত্‍ জননী। বিধু বিনোদ চোপড়া ও সিদ্ধার্থ রয় কপূর প্রযোজিত পিকে পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বোমান ইরানি ও সঞ্জয় দত্ত। ছবি মুক্তি পাচ্ছে ১৯ ডিসেম্বর।

 

.