Khufiya First Look: বিশাল ভরদ্বাজের ছবিতে টাবুর সঙ্গে বাঙালি অভিনেত্রী বাঁধন, প্রকাশ্যে ফার্স্ট লুক

Azmeri Haque Badhon-Vishal Bharadwaj: জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে আজমেরি হক বাঁধনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘টিজারে যে শটটা দেখা যাচ্ছে সেটা আমার ভীষণ পছন্দের একটা শট, এমনকী বিশালজীরও ভীষণ পছন্দের শট। ভোররাতের দিকে এই শটটা নেওয়া হয়েছিল। এই শটটা দিয়ে যখন আসছিলাম তখন বিশালজী আমায় বললেন, ‘আজমেরি তুম তো আগ লগা দি’।

Reported By: সৌমিতা মুখার্জি | Updated By: Aug 29, 2022, 07:53 PM IST
Khufiya First Look: বিশাল ভরদ্বাজের ছবিতে টাবুর সঙ্গে বাঙালি অভিনেত্রী বাঁধন, প্রকাশ্যে ফার্স্ট লুক

Azmeri Haque Badhon, Tabu, সৌমিতা মুখোপাধ্যায়: বিশাল ভরদ্বাজের আগামী ছবিতে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরি হক বাঁধন। ছবির নাম ‘খুফিয়া’। কিছুদিন আগেই শোনা গিয়েছিল যে বিশালের ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। সে সময় এই বিষয়ে মন্তব্য করতে চাননি বাঁধন, কিন্তু সোমবার সামনে এল ছবির ফার্স্ট লুক টিজার। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে দেখা যাবে এই ছবি। বাঁধনের পাশাপাশি এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে টাবু ও আলি ফজলকে, এছাড়াও রয়েছেন আশিস বিদ্যার্থী। থ্রিলার এই ছবির ফার্স্ট লুকে ঝড় তুলেছেন টাবু, বাঁধন, আলি সহ ছবির বাকি অভিনেতারা। সাদা মাটা লুকে ধরা দিলেন টাবু, অন্যদিকে আজমেরি হক বাঁধনকে দেখা গেল গ্ল্যাম লুকে।

আরও পড়ুন: Allu Arjun-Rashmika Mandanna: আসছে পুষ্পা ২, অল্লু অর্জুন নিচ্ছেন ১০০ কোটি! নায়িকার বরাতে খুচরো...

জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে আজমেরি হক বাঁধনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘টিজারে যে শটটা দেখা যাচ্ছে সেটা আমার ভীষণ পছন্দের একটা শট, এমনকী বিশালজীরও ভীষণ পছন্দের শট। ভোররাতের দিকে এই শটটা নেওয়া হয়েছিল। এই শটটা দিয়ে যখন আসছিলাম তখন বিশালজী আমায় বললেন, ‘আজমেরি তুম তো আগ লগা দি’ (আজমেরি আপনি তো আগুন লাগিয়ে দিয়েছেন)। তখন আমার খুব ভালো লেগেছিল। চরিত্রটা খুবই ইন্টারেস্টিং। এরকম চরিত্র আমি আগে করিনি। আমার চরিত্র যতটুকু সেটা আমি ভালো করে, নিজেদের ১০০ শতাংশ দিয়ে অভিনয় করার চেষ্টা করেছি। বিশাল ভরদ্বাজের ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়াই বিশাল ব্যাপার।’

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Netflix India (@netflix_in)

আরও পড়ুন: Pradip Mukherjee Death: ‘প্রদীপ মুখোপাধ্যায়ের মতো ভদ্র শিল্পীর মৃত্যু শুধু সিনেমার নয়, গোটা সমাজের ক্ষতি’

অভিনেত্রীর মতে, ‘অনেক সময় হয় যে গুণী মানুষদের সান্নিধ্যে গেলে তাঁদের প্রতি ভালোলাগাটা কমে যায় কিন্তু এক্ষেত্রে তাঁদের প্রতি আমার ভালোলাগাটা আরও বেড়ে গেছে। বিশেষত, বিশাল ভরদ্বাজের পুরো পরিবার, তাঁর স্ত্রী, ছেলে সবাই মুগ্ধ করেছে। টাবুর কথা না বললেই নয়। এই ছবিতে ও আমার সহ অভিনেত্রী, আমাকে অনেক সম্মান দিয়েছে, আমাকে কমফোর্ট দিয়েছে। এটা আমার জীবনের অন্যতম সেরা জার্নি, যেটার ভিতর দিয়ে আমি গেছি। আমি এখন ট্রেলারের অপেক্ষা করছি। যদিও ট্রেলার আমি আগে দেখে ফেলেছি, গল্পটা আমার জানা, তাও নেটফ্লিক্সে নিজের কাজ দেখার অনুভূতিই আলাদা। আমার এখানে ইতিমধ্যেই দর্শকরা পছন্দ করছে, ট্যাগ করছে, পছন্দ করছে। সেটা আমার ভালোলাগার জায়গা।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.