মহাকাশবিজ্ঞানী থেকে 'বচ্চন পাণ্ডে', পোস্টারে তাক লাগাচ্ছেন অক্ষয়

'টাশান' ছবিতে অক্ষয়ের চরিত্রের নামও ছিল বচ্চন পাণ্ডে। 

Updated By: Jul 26, 2019, 02:32 PM IST
মহাকাশবিজ্ঞানী থেকে 'বচ্চন পাণ্ডে', পোস্টারে তাক লাগাচ্ছেন অক্ষয়

নিজস্ব প্রতিবেদন: পরনে কালো সিল্কের মুন্ডু (মুন্ডু দক্ষিণ ভারতের লুঙ্গির মতো এক ধরনের পোশাক), গলায় সোনার অলঙ্কার, হাতে নানচাকু, কপালে দক্ষিণী স্টাইলে তিলক কাটা। এবার এমনই লুকে দেখা গেল বলিউডের 'খিলাড়ি'কে। সৌজন্যে 'বচ্চন পাণ্ডে'। প্রকাশ্যে আসা ছবির নতুন পোস্টারে এভাবেই দেখা গেছে অক্ষয়কে। সোশ্যাল মিডিয়ায় নিজেই ছবি শেয়ার করেছেন অক্ষয়। 

আর পড়ুন: 'অসহিষ্ণুতা' ইস্যুতে প্রধানমন্ত্রীর পাশে থেকে চিঠি কঙ্গনা, মধুর ভান্ডরকর, প্রসূন যোশীদের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

'বচ্চন পাণ্ডে'র পরিচালনা করছেন ফারহাদ সামজি। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন সাজিদ নাদিয়াদওয়ালা। ২০২০ সালের বড়দিনে মুক্তি পাওয়ার কথা রয়েছে অক্ষয়ের ছবির। 

আর পড়ুন: কে হবেন জি বাংলা সারেগামাপা ২০১৯-এর বিজেতা?

এর আগে শোনা গিয়েছিল সাজিদ নাদিয়াদওয়ালার 'LOL ল্যান্ড অফ লুঙ্গি'তে অভিনয় করতে চলেছেন অক্ষয়। কিন্তু সূত্রের খবর,সময় দিতে না পারায় সেই ছবি থেকে পিছিয়ে আসেন তিনি। পরিবর্তে 'বচ্চন পাণ্ডে'তে দেখা যাবে আক্কিকে। তবে এই মুহূর্তে অক্ষয় অবশ্যে বেশ ব্যস্ত। চলতি বছরের ১৫ অগস্ট মুক্তি পেতে চলছে তাঁর ছবি 'মিশন মঙ্গল'। আপাতত তারই তোড়জোড় চলছে। এছাড়াও এই বছরই মুক্তি পেতে চলেছে 'হাউসফুল ৪' ও 'গুড নিউজ'। এরই মধ্যে আগামী বছরের প্রস্তুতিও যে অক্ষয় শুরু করে দিয়েছেন তাছে 'বচ্চন পাণ্ডে'র পোস্টার থেকেই বেশ বোঝা যায়। প্রসঙ্গত, 'টাশান' ছবিতে অক্ষয়ের চরিত্রের নামও ছিল বচ্চন পাণ্ডে। 

পরিচালক রোহিত শেট্টির 'সূর্যবংশী'র হাত ধরে ২০২০-র বছরটি শুরু করবেন অক্ষয়। এছাড়াও 'লক্ষ্মী বম্ব' নামে একটি হরর-কমেডিও রয়েছে তাঁর ঝুলিতে। পাশাপাশি ডিজিটালেও অভিষেক হতে চলেছে আক্কির।   

.