ক্রিজে মি: নটবরলাল! তবে ব্যাটটা বড়ই ছোট, ছবি দিয়ে লিখলেন Amitabh Bachchan

স্মৃতির পাতা ঘেঁটে পুরনো সেই দিনে ফিরে গেলেন অমিতাভ বচ্চন...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 23, 2021, 02:55 PM IST
ক্রিজে মি: নটবরলাল! তবে ব্যাটটা বড়ই ছোট, ছবি দিয়ে লিখলেন Amitabh Bachchan

নিজস্ব প্রতিবেদন : অভিনয় দুনিয়ায় তিনি কিংবদন্তি। আবার ক্রিকেটটা (Cricket)ও কিন্তু তিনি মন্দ খেলেন না। একবার কাশ্মীরে ছবির শ্যুটিংয়ে গিয়ে ক্রিকেট খেলেছিলেন, বৃহস্পতিবার স্মৃতির পাতা ঘেঁটে পুরনো সেই দিনে ফিরে গেলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। সেই ছবি উঠে এল বিগ বি-র সোশ্যাল মিডিয়া পোস্টে। 

কাশ্মীরে ক্রিকেট খেলতে ব্যস্ত মি: নটবরলাল! ছবির শ্যুটিংয়ের ফাঁকে ব্যাট হাতে ক্রিজে দাঁড়িয়ে পড়েছিলেন। ৬ ফুট ৪ ইঞ্চির মানুষটির তুলনায় ব্যাট একটু বেশিই ছোট হয়ে গিয়েছিল। মজা করে অমিতাভ লিখেছেন, ''বল্লা যারা ছোট পড় গেয়া।'' আর সাদা-কালো ছবির ক্যাপশানে লিখেছেন, "লোকেশনে ক্রিকেট .. যখন শট প্রস্তুত হচ্ছে ... কাশ্মীরে মি: নটওয়ারলালের শুট।''

আরও পড়ুন-মাঝরাতেই সেলিব্রেশন, Srijit Mukherji-র জন্মদিন 'স্পেশাল' করে তুললেন মিথিলা ও আইরা

বিগ বি-এর এই পোস্টে কমেন্টে হেসেছেন মেয়ে শ্বেতা বচ্চন নন্দা (Shweta Bachchan Nanda)।  ''বল্লা যারা ছোট পড় গেয়া।'' শুনে হাসি চাপতে পারেননি অভিনেতা অঙ্গদ বেদী (Angad Bedi)ও। আরও অনেকেই বিভিন্ন মজাদার মন্তব্য করেছেন। 

প্রসঙ্গত, সম্প্রতি কৌন বনেগা ক্রোড়পতি সিজন-১৩ (Kaun Banega Crorepati 13)-র শ্যুটিং করছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)।  এছাড়াও 'গুড বাই', 'ঝুন্ড', 'মে ডে', 'ব্রহ্মাস্ত্র', এবং 'দ্য ইন্টার্ন' রিমেকে দেখা যাবে বিগ বি-কে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.