মাঝরাতেই সেলিব্রেশন, Srijit Mukherji-র জন্মদিন 'স্পেশাল' করে তুললেন মিথিলা ও আইরা

এবারের জন্মদিনটা তাই মুম্বইতে সেলিব্রেট করছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়... 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 23, 2021, 01:22 PM IST
মাঝরাতেই সেলিব্রেশন, Srijit Mukherji-র জন্মদিন 'স্পেশাল' করে তুললেন মিথিলা ও আইরা

নিজস্ব প্রতিবেদন : ২৩ সেপ্টেম্বর, বৃহস্পতিবার ৪৪-এ পা রাখলেন জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। 'সাবাশ মিঠু' (Shabaash Mithu) ছবির শ্যুটিংয়ে এই মুহূর্তে মুম্বইতে রয়েছেন তিনি। এবারের জন্মদিনটা তাই সেখানেই সেলিব্রেট করছেন পরিচালক। 

সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)-এর জন্মদিন উপলক্ষে বুধবার মাঝরাতেই বিশেষ সেলিব্রেশনের আয়োজন করেন স্ত্রী, অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা (Rafiath Rashid Mithila) এবং ছোট্ট আইরা। আব্বুর জন্মদিনে ছোট্ট আইরার তরফে উপহার হিসাবে হাজির ছিল একটি সারপ্রাইজ কেক। মেয়ের সঙ্গে মিলে রাতেই কেক কাটলেন সৃজিত। সেই মুহূর্ত লেন্সবন্দি হল মিথিলার ক্যামেরায়। কেক কেটে আইরাকে খাইয়ে দিতেও দেখা গেল সৃজিতকে। আবার রাতে একসঙ্গে নৈশভোজও সারেন সৃজিত, মিথিলা ও আইরা।

আরও পড়ুন-এই সুদর্শনকে দেখে 'থমকে গেল হৃদয়', এবার প্রকাশ্যে Mimi-র নতুন প্রেম!

সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)-এর জন্মদিন উপলক্ষে এদিন পরিবারের সকলের সঙ্গে মিলে বিশেষ মধ্যহ্নভোজ ও নৈশভোজের আয়োজন করা হয়েছে বলে Zee ২৪ ঘণ্টা ডিজিটালকে জানালেন মিথিলা (Rafiath Rashid Mithila) । আর সৃজিত যেহেতু গান শুনতে ভালোবাসেন, সেকথা মাথায় রেখে তিনি পরিচালককে একটি স্পিকার উপহার দিয়েছেন বলেও জানান।

প্রসঙ্গত, মিতালি রাজের বায়োপিক  'সাবাশ মিঠু' (Shabaash Mithu) ছবিটির পরিচালনা করছেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে তাপসী পান্নু। আবার এই ছবিতেই ঝুলন গোস্বামীর ভূমিকায় অভিনেত্রী মুমতাজ সরকার অভিনয় করছেন বলে জানা যাচ্ছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)