Sunny Leone: ইসলামিক সংগঠনের আপত্তি! সানি লিওনের ভিসার আবেদন বাতিল করল বাংলাদেশ সরকার

২০১৫ সালে বাংলাদেশে একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল সানির। কিন্তু সানির যাওয়ার খবরে বাংলাদেশের ইসলামিক সংগঠনগুলো ফুঁসে ওঠে। এই ঘটনা কেন্দ্র করে আন্দোলন শুরু করে তারা। 

Updated By: Mar 10, 2022, 04:52 PM IST
Sunny Leone: ইসলামিক সংগঠনের আপত্তি! সানি লিওনের ভিসার আবেদন বাতিল করল বাংলাদেশ সরকার

সেলিম রেজা, বাংলাদেশ: বলিউড(Bollywood) অভিনেতা সানি লিওনের(Sunny Leone) বাংলাদেশে যাওয়ার ফের বাধা। বারবার বাংলাদেশে(Bangladesh) যেতে চেয়েও যাওয়ার সুযোগ পাচ্ছেন না তিনি। ২০১৫ সালে বাংলাদেশে একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল সানির। কিন্তু সানির যাওয়ার খবরে বাংলাদেশের ইসলামিক সংগঠনগুলো ফুঁসে ওঠে। এই ঘটনা কেন্দ্র করে আন্দোলন শুরু করে তারা। সেই আন্দোলনের চোটেই বাতিল হয়ে যায় সানির ওই পরিকল্পনা।

আবারও বাংলাদেশে যেতে চেয়ে ভিসার আবেদন করেন সানি লিওন। কিন্তু এবারও তাঁকে ফিরিয়ে দিল বাংলাদেশ সরকার। আজ বাংলাদেশ তথ্য মন্ত্রণালয়ের তরফে এমনটাই জানা গেছে। সানি লিওনের পাশাপাশি আরও ১০ জন ভারতীয় শিল্পী-কলাকুশলীকে বাংলাদেশে যাওয়ার অনুমতি প্রদান করে তথ্য মন্ত্রণালয়। সেখানে উল্লেখ করা হয়, শামীম আহমেদ রনির(Shamim Ahmed Roni) পরিচালনায় ‘সোলজার’(Soldier) নামের একটি সিনেমার শুটিংয়ে অংশ নেবেন তারা।

ওই অনুমতি পত্রে সানির আসল নাম অর্থাৎ করণজিৎ কৌর ওয়েভারের নাম ছিল এবং উল্লেখ ছিল যে তিনি আমেরিকা যুক্তরাষ্ট্রের নাগরিক। অনুমতি পাওয়া ১১ জন শিল্পী বাংলাদেশে পৌঁছে নির্দিষ্ট শর্ত মেনে সেখানে শুটিং করতে পারবেন। কিন্তু বৃহস্পতিবার প্রকাশিত আরেক বিবৃতিতে দেখা গেল, সেই অনুমতি বাতিল করা হয়েছে। তবে ভারতীয় শিল্পীদের নয়, কেবলমাত্র সানি লিওনের নামটিই বাতিল করেছে বাংলাদেশের তথ্য মন্ত্রণালয়। সেই বিবৃতিতে সাক্ষর করেছেন বাংলাদেশ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব মো. সাইফুল ইসলাম।

আরও পড়ুন: Kartik Aryan: 'তোমাকে বিয়ে করতে চাই', কার্তিককে ২০ কোটি অফার মহিলা ফ্যানের, অভিনেতার জবাব...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.