Arifin Shuvoo Divorce: শুনেছিলেন লাভ জিহাদের কটাক্ষ! কলকাতার অর্পিতার সঙ্গে ৯ বছরের বিয়ে ভাঙলেন আরিফিন শুভ...

Arifin-Arpita Divorce: ভিনধর্মে বিয়ে করে নানা কটাক্ষ শুনেছিলেন আরিফিন শুভ। কিন্তু কোনও কটাক্ষকেই গুরুত্ব না দিয়ে প্রেমেই আস্থা রেখেছিলেন শুভ ও অর্পিতা। তবে বেশ কয়েকবছর ধরেই শোনা যাচ্ছিল শুভর সঙ্গে তাঁর স্ত্রী অর্পিতার দূরত্বের কথা। এবার বিচ্ছেদ ঘোষণা করলেন তাঁরা।

Updated By: Aug 1, 2024, 05:42 PM IST
Arifin Shuvoo Divorce: শুনেছিলেন লাভ জিহাদের কটাক্ষ! কলকাতার অর্পিতার সঙ্গে ৯ বছরের বিয়ে ভাঙলেন আরিফিন শুভ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতায় নাচ শিখতে এসে কলকাতার মেয়ে অর্পিতা সমাদ্দারের সঙ্গে পরিচয়, সেখান থেকে প্রেম তারপর কলকাতাতেই বিয়ে করেন আরিফিন শুভ (Arifin Shuvoo)। ভিনধর্মে বিয়ে হওয়ায় সেই সময়ে লাভ জিহাদের কটাক্ষে জেরবার হয়েছিলেন উভয়েই। ৯ বছর পর সেই সম্পর্কে ইতি টানলেন আরিফিন ও অর্পিতা। 

আরও পড়ুন- Shankar Chakraborty: 'এটাই শোনা বাকি ছিল...' মৃত্যুর গুজবে বিরক্ত শঙ্কর চক্রবর্তী!

২০১৫ সালের ৪ঠা ফেব্রুয়ারি কলকাতাতেই বাগদান হয়েছিল শুভ-অর্পিতার। ৬ ফেব্রুয়ারি আইনি বিয়ে করেন তাঁরা। সেদিনই রাতে ছিল রিসেপশন পার্টি। পরে ঢাকায় ফের বিয়ে করেন তাঁরা। এরপর ঢাকাতেই আরিফিনের সঙ্গে পাকাপাকি সংসার পাতেন অর্পিতা। ঢাকার এক ফ্যাশন হাউজে বিগত ৮ বছর ধরে চাকরি করছেন তিনি। অন্যদিকে বাংলাদেশে ও ভারতেও চুটিয়ে অভিনয় করেছেন শুভ। অনেক কটাক্ষ শুনেও যে সম্পর্ককে মান্যতা দিয়েছিলেন তাঁরা, এবার সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসার ঘোষণা করলেন শুভ ও অর্পিতা। 

শুভর সঙ্গে তাঁর স্ত্রী অর্পিতার দূরত্বের কথা অবশ্য বেশ কয়েক বছর ধরেই শোনা গিয়েছিল। তবে বুধবার পাকাপাকিভাবে বিচ্ছেদের খবর শেয়ার করলেন অভিনেতা। পাশাপাশি অর্পিতার প্রতি তাঁর কৃতজ্ঞতার কথাও লেখেন অভিনেতা। তিনি লেখেন, 'দেশের এমন পরিস্থিতিতে ব্যক্তিগত কোনও কিছু জানাতে যথেষ্ট দ্বিধা ও সংকোচ বোধ করছি। তারপরেও মনে হল আপনাদের বিষয়টা জানানোর সময় এসেছে। আমি অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমি আর অর্পিতা, আমরা হয়তো বন্ধু হিসাবেই ঠিক আছি। জীবনসঙ্গী হিসাবে নয়। ’

আরও পড়ুন- Arjun-Sreeja: 'মেয়ের জন্যই...', অর্জুনের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই সৃজার কথায় নয়া জল্পনা!

শুভ আরও লেখেন, ‘আমরা গত ২০ জুলাই এই সিদ্ধান্তে উপনীত হয়েছি বন্ধুত্বটুকু নিয়ে দুইজনের সম্মতিতে বাকি জীবন নিজেদের মতো করে বাঁচব। আমার এবং আমার মায়ের জন্য অর্পিতা যা করেছেন সেটার জন্য তার প্রতি চিরকৃতজ্ঞ এবং চিরঋণী। মা চলে যাওয়ার পর জীবনটা একেবারেই শূন্য হয়ে গেছে কিন্তু আমি বিশ্বাস করি আপনাদের দোয়া ও ভালবাসা আমার সঙ্গে আছে যেটা নিয়ে বাকি জীবনটা সুন্দর সুস্থ ভাবে বাঁচতে পারব।’

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.