''নুসরত আমার কাছেই আছে'', Bangladesh-র হিরো আলমের দাবিতে নেটদুনিয়ায় হইচই

বাংলাদেশের অভিনেতা, ইউটিউবার হিরো আলম (Hero Alom) দাবি করে বসলেন, ''নুসরত আমার সঙ্গেই আছে''। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 18, 2021, 09:08 PM IST
''নুসরত আমার কাছেই আছে'', Bangladesh-র হিরো আলমের দাবিতে নেটদুনিয়ায় হইচই

নিজস্ব প্রতিবেদন : 'নুসরত' (Nusrat) এই নামটিই আজকাল রোজকার চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। এরই মাঝে শনিবার হঠাৎই বাংলাদেশের অভিনেতা, ইউটিউবার হিরো আলম (Hero Alom) দাবি করে বসলেন, ''নুসরত আমার সঙ্গেই আছে''। আর তাঁর এমন পোস্ট পড়ে নেট দুনিয়ায় খুব স্বাভাবিকভাবেই হইচই শুরু হয়েছে।

কিন্তু নুসরতকে নিয়ে হাজারো বিতর্কের মাঝে কেন এমন দাবি করলেন বাংলাদেশের হিরো আলম?

একটু খোলসা করেই বলা যাক, এই 'নুসরত' (Nusrat) কিন্তু সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান নন। তাহলে? কিছুদিন আগে বাংলাদেশের তারকা হিরো আলমের (Hero Alom) সঙ্গে তাঁর স্ত্রী নুসরতের ঝগড়া হয়েছে বলে খবর ছড়িয়ে পড়ে। কিছু ইউটিউব চ্যানেলে দাবি করা হয়েছিল, হিরো আলমকে ছেড়ে নুসরত চিকন আলির সঙ্গে পালিয়ে গিয়েছেন। এমন খবরের পরই অবশেষে ফেসবুকে মুখ খুলেছেন হিরো আলম।

আরও পড়ুন-৩ মাসের অন্তঃসত্ত্বা! মা হতে চলেছেন 'করুণাময়ী রাণী রাসমণি'-র এই অভিনেত্রী

হিরো আলম ফেসবুকে লেখেন, ''কিছু ভুয়ো পেজ এবং ইউটিউব আছে যাদের খেয়ে কোনো কাজ নেই, তারা বাজে কিছু গুজব রটাচ্ছে। বলা হচ্ছে, আমার স্ত্রী নুসরত নাকি আমাকে ছেড়ে চিকন আলীর সঙ্গে পালিয়ে গেছে এটা সম্পূর্ণ মিথ্যা। কেউ গুজবে কান দেবেন না। আমরা অনেক সুখে সান্তিতে সংসার করছি। তাই অনেকের সহ্য হচ্ছে না। ইউটিউব পেজে ভিউ বাড়ানো ও ইনকাম করার জন্য আমাদের নাম ভাঙিয়ে আজে বাজে নিউজ করছে। আমরা একসঙ্গে আছি, সংসার করছি। সবাই দোয়া করবেন আমাদের দাম্পত্য জীবন যেন সুখের হয়!''

 মাত্র ৪ দিন আগেই হিরো আলম (Hero Alom) অনুরাগীদের সুখবর দিয়ে জানিয়েছিলেন, তাঁর ফেসবুক পেজ ভেরিফায়েড হয়ে গিয়েছে। অর্থাৎ তার পেজের পাশে ব্লু টিক পড়েছে। প্রসঙ্গত, বাংলাদেশের হিরো আলম শুধু সেদেশেই নয়, এদেশের মানুষের কাছেও বেশ পরিচিত। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)