Apu Biswas: শাকিব অতীত! বাপ্পি চৌধুরীর সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন অপু বিশ্বাস...

Apu Biswas: ঈদ উল আজহায় বাংলাদেশে মুক্তির তালিকায় থাকা ‘লাল শাড়ি’ সিনেমা নিয়ে বর্তমানে ব্যস্ত সময় কাটাচ্ছেন বাংলাদেশ চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। তবে বেশ কিছুদিন ধরেই শোনা যায়, অভিনেতা বাপ্পি চৌধুরীর প্রেমে পড়েছেন নায়িকা। সত্যিই কি তাই? মুখ খুললেন অভিনেত্রী।

Updated By: Jun 28, 2023, 09:06 PM IST
Apu Biswas: শাকিব অতীত! বাপ্পি চৌধুরীর সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন অপু বিশ্বাস...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শাকিব খানের(Shakib Khan) সঙ্গে গোপন প্রেম, বিচ্ছেদ, ছেলের জন্ম... একাধিকবার ব্যক্তিগত কারণে খবরের শিরোনামে উঠে এসেছেন বাংলাদেশের(Bangladesh) জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস(Apu Biswas)। দেবাশীষ বিশ্বাস পরিচালিত সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমা দিয়েই দীর্ঘদিন পর চলচ্চিত্রে পদার্পন করেন অপু বিশ্বাস। সেই ছবিতে তাঁর সঙ্গে দেখা গিয়েছিল বাপ্পি চৌধুরীকে(Bappy Chowdhury)। এই সিনেমার প্রচারে গিয়ে বাপ্পির সঙ্গে অপু বিশ্বাসের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। 

আরও পড়ুন- Nusrat Jahan in Rathyatra: ‘ধর্মের উপর ভালোবাসা’ বসিরহাটে রথের রশি টেনে বার্তা নুসরতের...

সত্যিই কী বাপ্পির প্রেমে পড়েছিলেন অপু? অবশেষে এই গুঞ্জনের নেপথ্যের গল্প জানা গেল। অবশেষে জানা গেল যে এই গুঞ্জনটা পরিকল্পনা করেই ছড়ানো হয়েছিল। তবে যা শুনে কার্যত সকলেই চমকে গেছেন তা হল, প্রেমের গুজব ছড়িয়ে দেওয়ার এই পরিকল্পনা ছিল অপু বিশ্বাসের নিজেরই। অপু বিশ্বাস নিজমুখেই এই ঘটনা স্বীকার  করেছেন। 

বাংলাদেশের একটি টেলিভিশন চ্যানেলে ঈদের অনুষ্ঠানে গিয়ে উপস্থাপক সৈকত সালাউদ্দিনের প্রশ্নের জবাবে গোপন তথ্যটি ফাঁস করেন অপু। কিন্তু কেন এই পরিকল্পনা করেছিলেন নায়িকা? বেশ সাবলীলভাবেই প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি চলচ্চিত্রে ব্যাক করছিলাম ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ চলচ্চিত্রের মাধ্যমে। আমি নায়িকা হিসেবে ফিরছি, সাধারণ দর্শকদের দৃষ্টি আকর্ষণ করার জন্য পরিচালক দেবাশীষ দাদা ও বাপ্পির সঙ্গে মিলে এই পরিকল্পনা করি। এবং এটা কাজে দেয়। আমি চলচ্চিত্রে ফিরেই দৃষ্টি আকর্ষণ করতে পারি।’’ অপুর এই কথা শুনে ফ্যানেরা যে কার্যত অবাক, তা বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন- Kajol: ‘খাওয়া বা ঘুমের মতোই মহিলাদের যৌনসুখও স্বাভাবিক...’ অকপট কাজল

শাকিব খানের সঙ্গে অনেক আগেই বিচ্ছেদ হয়েছে অভিনেত্রী অপু বিশ্বাসের। তারপরও এখনও তাঁকে নিয়ে ভাবেন অপু। সেটা সম্প্রতি স্পষ্ট হয় অভিনেত্রীর এক সাক্ষাৎকারে। অপু বলেন, ‘শাকিব আমাদের ইন্ডাস্ট্রির একটি বড় নাম। তাঁকে এই ইন্ডাস্ট্রির বর্তমান মেরুদণ্ডও বলা যেতে পারে। কিন্তু তাঁর সিনেমার প্রচারণার সময় কেউ কেউ তাঁকে নিয়ে বিভিন্ন কথা বলে সিনেমার ক্ষতির চেষ্টা করছে। দেখুন, তাঁর সিনেমার ক্ষতি হওয়ার অর্থ আমাদের ইন্ডাস্ট্রির ক্ষতি। কিন্তু আমি বেঁচে থাকতে সেটি কেউ পারবে না।আমি কোনোভাবেই শাকিবের ক্ষতি হতে দেব না। এ কারণে আমি তার ‘প্রিয়তমা’ সিনেমার পাশে আছি’।

প্রসঙ্গত, ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিবের সঙ্গে অভিনয়ের কথা ছিল তাঁর দ্বিতীয় স্ত্রী অভিনেত্রী শবনম বুবলী। কিন্তু জোর জল্পনা, ব্যক্তিগত সম্পর্কের কারণেই নাকি সিনেমাটি থেকে বাদ পড়েছেন বুবলী। সেই থেকেই শুরু বিপত্তি। ছবি মুক্তির আগে শাকিব সম্পর্কে নানা নেতিবাচক মন্তব্য ভেসে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এই বিষয়ে শাকিবের প্রথম স্ত্রী অপু বিশ্বাস বলেন, ‘আমি কারও নাম বলতে চাই না। কারও নাম মুখে উচ্চারণও করতে চাই না। তবে এতটুকু বলব—যেই করুক, তিনি ক্ষতি করছে ইন্ডাস্ট্রির’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.