Tama Mirza vs Misti Jannat: 'কারোর নাম নিইনি, ওঁর গায়ে লাগছে কেন?' তমার বিরুদ্ধে ২০ কোটির মামলা মিষ্টির...

Bangladesh Actress: মিষ্টি জান্নাত সংবাদমাধ্যমে বলেন, কারও ইন্ধনে তমা মির্জা তাঁকে আইনি নোটিস পাঠিয়েছেন। মিষ্টি বলেন, 'এখানে তো আমি তার নাম বলিনি। তাহলে তার সমস্যা হয় কেন। আমাকে প্রশ্ন করা হয়েছিল, আমি কেন সিনেমা করি না? জবাবে বলেছি, পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকি সে কারণে আমাকে সিনেমায় পাওয়া যায় না'।

Updated By: May 28, 2024, 02:04 PM IST
Tama Mirza vs Misti Jannat: 'কারোর নাম নিইনি, ওঁর গায়ে লাগছে কেন?' তমার বিরুদ্ধে ২০ কোটির মামলা মিষ্টির...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ কিছুদিন ধরেই বিতর্কে বাংলাদেশের দুই জনপ্রিয় অভিনেত্রী তমা মির্জা(Tama Mirza) ও মিষ্টি জান্নাত(Misti Jannat)। কখনো শাকিব খানের সঙ্গে বিয়ের প্রসঙ্গ কখনো উপস্থাপক জয়ের সঙ্গে তর্ক বিতর্ক বিগত কয়েকদিন ধরেই খবরের শিরোনামে মিষ্টি। এরই মাঝে মানহানিকর মন্তব্যের জন্য কদিন আগে মিষ্টির বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানি মামলার অভিযোগে আইনি নোটিস পাঠিয়েছেন আরেক অভিনেত্রী তমা মির্জা, এমনকী প্রকাশ্যে ক্ষমা চাওয়ার দাবিও করেছেন। এবার তমাকে এর পাল্টা নোটিস পাঠাল মিষ্টি।

আরও পড়ুন- Karan Johar: 'দলিতের জীবনও দামি', জাতপাতের বিভেদের বিরুদ্ধে সরব করণ জোহর!

মিষ্টি জান্নাত সংবাদমাধ্যমে বলেন, কারও ইন্ধনে তমা মির্জা তাঁকে আইনি নোটিশ পাঠিয়েছেন। নায়িকার কথায়, ‘তিনি হয়ত কারও ইন্ধন পেয়ে এটা করছেন। আমি নাকি বলেছি চেটে চেটে নায়িকা হয়। এখানে তো আমি তার নাম বলিনি। তাহলে তার সমস্যা হয় কেন। আমাকে প্রশ্ন করা হয়েছিল, আমি কেন সিনেমা করি না? জবাবে বলেছি, পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকি সে কারণে আমাকে সিনেমায় পাওয়া যায় না। এরপর প্রশ্ন করা হয়, ইন্ডাস্ট্রিতে বড় বড় ডিরেক্টর আছে। আপনাকে নিয়ে তারা কেন ছবি করেন না? তখন বলেছি, আমি তো তাদের গার্লফ্রেন্ড কিংবা স্ত্রী না। বিভিন্ন নায়িকারা সিনিয়র জুনিয়রের সঙ্গে থেকে থেকে নায়িকা হয়। সে ক্ষেত্রে আমি কি করব? আমি তো এটা করতে পারব না। এখানে আমার অভিমত ব্যক্ত করেছি। কিন্তু তিনি যদি বিষয়টি নিজের গায়ে নিয়ে নেন তাহলে মনে করব তিনি নিজেও এরকম। ’

সম্প্রতি বাংলাদেশের আইনজীবী ব্যারিস্টার সজীব মাহমুদ আলমের মাধ্যমে নোটিসটি পাঠান অভিনেত্রী তমা। এরপরেই তমা মির্জার বিরুদ্ধে ২০ কোটি টাকার মানহানি মামলা করতে চলেছেন মিষ্টি জান্নাত। এরইমধ্যে একটি আইনি নোটিস পাঠিয়েছেন মিষ্টি জান্নাত। মিষ্টির পক্ষে এটি পাঠিয়েছেন বাংলাদেশের সুপ্রিম কোর্টের আইনজীবী কামরুজ্জামান কচি।নোটিসে লেখা হয়, তমা মির্জা মিষ্টির নামে মিথ্যা অভিযোগ এনে নোটিস পাঠিয়েছেন। এটা তুলে নেওয়া ও ক্ষতিপূরণ হিসেবে ২০ কোটি টাকা না দিলে মিষ্টি তমার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন। 

আরও পড়ুন- Munawar Faruqui Wedding: হাসপাতাল থেকে বাড়ি ফিরেই দ্বিতীয় বিয়ে মুনাওয়ারের, পাত্রী কে?

প্রসঙ্গত, মিষ্টি জান্নাতকে পাঠানো তমার ওই নোটিসে সামাজিক মাধ্যমে থাকা দুটি ভিডিও বক্তব্যের কথা উল্লেখ করা হয়েছে। ‘আপনার বয়ফ্রেন্ডকে বিয়ে করব না, তমা মির্জাকে খোঁচা দিয়ে মিষ্টি জান্নাত’ এবং ‘চেটে চেটে নায়িকা হয়েছে তমা মির্জা: জান্নাত’ শীর্ষক শিরোনামে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে মানহানিকর বক্তব্য রয়েছে বলে দাবি করেছেন আইনজীবী।

নোটিসে বলা হয়, এসব বক্তব্যে দেশের জনগণের কাছে তাঁর সুনাম নষ্ট হয়েছে। এ ধরনের বক্তব্য তমার চরিত্র ও ব্যক্তিত্বে আঘাত হেনেছে। এটি শাস্তিযোগ্য অপরাধ। উদ্দেশ্যে প্রণোদিতভাবে ডিজিটাল মিডিয়ায় এসব মানহানিকর বক্তব্য হয়রানির উদ্দেশ্যে করা হয়েছে। এতে ১০ কোটি টাকার মানহানি হয়েছে।নোটিস অনুযায়ী সাত দিনের মধ্যে জনসম্মুখে ক্ষমা চেয়ে দশ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে বলা হয়েছে। এছাড়া পরবর্তী সময়ে এ ধরনের মন্তব্য থেকে বিরত থাকতে বলা হয়েছে। অন্যথায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে। এরই পাল্টায় মিষ্টি এবার ২০ কোটির মামলা করে বসেন তমা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.