Nusrat Faria : 'এ জীবনে আমার আর বিয়ে হবে না'

বাগদান সম্পন্ন হয়েছে দু'বছর আগেই। ২০২০-র মার্চে রনি রিয়াদ রশিদের সঙ্গে আংটি বদল করেছিলেন নুসরত ফারিয়া। যদিও বাগদানের দিন নয়, তার ৪ দিন পর সেকথা জানিয়েছিলেন নুসরত। বলেছিলেন, ডিসেম্বরে বিয়ে করবেন। তারপর কেটে গিয়েছে প্রায় আড়াই বছর। গত দুই ডিসেম্বরেও অভিনেত্রী বিবাহ বন্ধনে আবদ্ধ হননি। যা নিয়ে অবশ্য তাঁর অনুরাগীদের মধ্যে কৌতুহলের শেষ নেই। আর এবার আবারও সেই বিয়ের প্রসঙ্গ উঠতেই বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরত ফারিয়া সাফ জানিয়েছেন, তিনি এই বিয়েটা করছেন না।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 8, 2022, 09:20 PM IST
Nusrat Faria :   'এ জীবনে আমার আর বিয়ে হবে না'

Nusrat Faria, Bangladesh, জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো : বাগদান সম্পন্ন হয়েছে দু'বছর আগেই। ২০২০-র মার্চে রনি রিয়াদ রশিদের সঙ্গে আংটি বদল করেছিলেন নুসরত ফারিয়া। যদিও বাগদানের দিন নয়, তার ৪ দিন পর সেকথা জানিয়েছিলেন নুসরত। বলেছিলেন, ডিসেম্বরে বিয়ে করবেন। তারপর কেটে গিয়েছে প্রায় আড়াই বছর। গত দুই ডিসেম্বরেও অভিনেত্রী বিবাহ বন্ধনে আবদ্ধ হননি। যা নিয়ে অবশ্য তাঁর অনুরাগীদের মধ্যে কৌতুহলের শেষ নেই। আর এবার আবারও সেই বিয়ের প্রসঙ্গ উঠতেই বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরত ফারিয়া সাফ জানিয়েছেন, তিনি এই বিয়েটা করছেন না।

নুসরত ফারিয়ার কথায়,  'আমার আর বিয়ে হবে না, করছি না। আমাদের মধ্যে কোনও সমস্যা নেই, কোনও দ্বন্দ্ব নেই, তবে এই বিয়েটা হচ্ছে না'। অভিনেত্রী মনে করেন, 'হুজুগের বসে কখনওই কোনও কিছু করা উচিত নয়। কারণ তাহলে আমাকেই ভুগতে হবে। আমাদের মনে হয়েছে বন্ধুত্বটাই দীর্ঘস্থায়ী হবে। রনি আর আমি আলোচনা করেই এই সিদ্ধান্ত নিয়েছি।  রনির সঙ্গে আমার সবসময়ের জন্য যোগাযোগ আছে, থাকবেও।' প্রসঙ্গত ২০২০-তে সোশ্যাল মিডিয়ায় নিজেই বিয়ের খবর জানিয়েছিলেন নুসরত ফারিয়া। জানা গিয়েছিল রনি রিয়াদ রশিদ একটি বেসরকারি কোম্পানির সিইও। 

প্রসঙ্গত, বাংলাদেশের পাশাপাশি এপার বাংলাতেও জমিয়ে অভিনয় করছেন নুসরত ফারিয়া। 'বিবাহ অভিযান' ছবিতে অঙ্কুশের বিপরীতে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি 'বিবাহ অভিযান-২' ছবিরও শ্যুটিং সেরেছেন নুসরত। নভেম্বরে গোয়ায় আয়োজিত আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছিলেন নুসরত ফারিয়া। সেখানে নুসরতের বাংলাদেশের ছবি 'পাতাল ঘর' প্রদর্শিত হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.