জেল থেকে ছাড়া পাওয়ার পর ফের আলোচনায়, এবার Crime Reporter-র ভূমিকায় পরীমণি

''শুভাকাঙ্খীরাই আমার সাহস ও শক্তি। কাজ দিয়েই বিতর্ক সরিয়ে রাখব।''

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 12, 2021, 05:55 PM IST
জেল থেকে ছাড়া পাওয়ার পর ফের আলোচনায়, এবার Crime Reporter-র ভূমিকায় পরীমণি

নিজস্ব প্রতিবেদন : এবার ক্রাইম রিপোর্টারের ভূমিকায় দেখা যাবে বাংলাদেশের (Bangladesh) পরীমণিকে। নাহ, বাস্তবে নয়, সিনেমার পর্দায়। বাংলাদেশের পরিচালক ইফতেখার শুভ-র ছবি 'মুখোশ' ছবির হাত ধরেই কাজে ফিরলেন পরীমণি (Pori Moni)। গত কয়েকদিন এই ছবির ডাবিং শেষ করেছেন অভিনেত্রী। কাজে ফিরে বাংলাদেশের সংবাদ-মাধ্যমকে পরীমণি জানান, ''কাজে ফিরতে পেরে আমি খুশি। দেশের মানুষ আমায় সিনেমার জন্যই ভালোবেসেছে। তাঁদের সেই ভালোবাসার প্রতিদান আমি সিনেমার মাধ্যমেই ফিরিয়ে দিতে চাই। নিয়মিত কাজ করে যেতে চাই। শুভাকাঙ্খীরাই আমার সাহস ও শক্তি। কাজ দিয়েই বিতর্ক সরিয়ে রাখব।''

আরও পড়ুন-পাশে নেই স্ত্রী, বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই মেয়েকে নিয়ে একাই Ooty-তে ঘুরলেন Indraneil

গত ২৬ দিন জেলে থাকার পর কয়েকদিন আগেই জামিনে ছাড়া পেয়েছেন পরীমণি (Pori Moni)। তবে জেল থেকে বের হওয়ার পরও তাঁকে নিয়ে চর্চা বিন্দুমাত্র বন্ধ হয়নি। সোশ্যাল মিডিয়া থেকেই জানা যায়, বান্ধবীর কাছ থেকে ১ লক্ষ টাকার আইফোন উপহার পেয়েছেন পরীমণি। তাঁকে এই উপহার দিয়েছেন আরও এক অভিনেত্রী রাজ রিপা, যিনি কিনা পরীমণির মুক্তির দাবিতে আন্দোলনে সোচ্চার হয়েছিলেন। 'পরী'ও রিপাকে সোনার নুপুর উপহার দেন। আর রিপা পরীকে দিয়েছেন আইফোন। যার দাম ১ লক্ষ ১০ হাজার টাকা। 

এদিকে শুধু 'মুখোশ' নয়, শোনা যাচ্ছে 'প্রীতিলতা' ছবির কাজও শুরু করবেন 'পরী'। যে ছবিতে প্রীতিলতা ওয়াদ্দেদারের ভূমিকায় দেখা যাবে তাঁকে। আবার উদ্দিন সেলিমের 'গুনিন' বলে একটি ছবিতেও তাঁকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)