বলিউডে ফের বাঙালি মুখ, বাংলা ধারাবাহিক ছেড়ে এবার হিন্দি ছবিতে এই অভিনেত্রী

 ‘গোধূলি আলাপ’-এর অভিনেত্রীকে দেখা যাবে হিন্দি ছবিতে। হিন্দি জি ফাইভ অরিজিনালে ‘আন্ডারকভার’ নামের একটি ছবি আসছে। এই ছবিতেই নাকি একটি গুরুত্বপূর্ণ ভূমিকাতে অভিনয় করতে চলেছেন রোশনি।

Updated By: Mar 20, 2023, 07:33 PM IST
বলিউডে ফের বাঙালি মুখ, বাংলা ধারাবাহিক ছেড়ে এবার হিন্দি ছবিতে এই অভিনেত্রী
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ তিনি। একের পর এক ধারাবাহিকের অতি পরিচিত মুখ। জনপ্রিয় অভিনেত্রী রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharya) এবার মুম্বই পাড়ি দিচ্ছেন। ‘গোধূলি আলাপ’-এর অভিনেত্রীকে দেখা যাবে হিন্দি ছবিতে। হিন্দি জি ফাইভ অরিজিনালে ‘আন্ডারকভার’ নামের একটি ছবি আসছে। এই ছবিতেই নাকি একটি গুরুত্বপূর্ণ ভূমিকাতে অভিনয় করতে চলেছেন রোশনি।

আরও পড়ুন, Mahiya Mahi: অনৈতিক যৌনতা থেকে অশ্লীল MMS, মাহিকে নিয়ে যত বিতর্ক...

খুব তাড়াতাড়ি শ্যুটিংয়ের জন্য মুম্বই পাড়ি দেবেন তিনি। এই প্রথম হিন্দি ছবিতে কাজ করছেন রোশনী। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ছবিও পোস্ট করেন তিনি। এর আগে বাংলা সিরিয়ালে ‘প্রেমের কাহিনী’, ‘আলোয় ভুবন ভরা’, ‘করুণাময়ী রানী রাসমণি’ ইত্যাদি জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছিলেন তিনি। রোশনি হিন্দিতে যে নতুন ছবির কাজ পেয়েছেন সেখানে মুখ্য ভূমিকাতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে। 

সম্প্রতি বিয়ে সেরেছেন অভিনেত্রী।  ৮ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেছেন। যদিও ২০২১ -এ দুর্গাষ্টমীর দিন মালবদল, সিঁদুরদান করে আইনি বিয়ে সেরেছেন রোশনি এবং তূর্জ সেন। কিন্তু আচমকাই রোশনির শ্বশুরমশাই মারা যাওয়ায় এক বছরের জন্য পিছিয়ে যায় বিয়ে। রোশনির স্বামী তূর্জ সেন পেশায় ব্যবসায়ী। ইন্ডাস্ট্রির সঙ্গে তাঁর কোনও যোগ নেই।  রিসেপশনের পরই মধুচন্দ্রিমার জন্য উড়ে গিয়েছিলেন থাইল্যান্ডে। 

আরও পড়ুন, Dostojee billboard at Times Square: টাইম স্কোয়ারের দৈত্যাকার বিলবোর্ডে 'দোস্তজী', বাংলা ছবির ইতিহাস তৈরি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.