'Shah Rukh-সই না করা পর্যন্ত সরছি না', 'মন্নত' নিয়ে মন্নতের সামনে ঠায় দাঁড়িয়ে জয়ন্ত

 কিং খানকে সই করানোর 'মন্নত' নিয়েই মন্নতের সামনে ঠায় দাঁড়িয়ে জয়ন্ত।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 10, 2021, 01:29 PM IST
'Shah Rukh-সই না করা পর্যন্ত সরছি না', 'মন্নত' নিয়ে মন্নতের সামনে ঠায় দাঁড়িয়ে জয়ন্ত

নিজস্ব প্রতিবেদন : নাম জয়ন্ত সিগে। বেশ কয়েকদিন ধরেই তিনি ঠায় দাঁড়িয়ে রয়েছেন শাহরুখ খানের মন্নতের সামনে। উদ্দেশ্য, একবার কিং খানের সঙ্গে দেখা করতে চান তিনি। নাহ, অটোগ্রাফ সংগ্রহ বা নেহাতই প্রিয় তারকাকে একটিবার চোখে দেখবার জন্যও নয়। তিনি চান তাঁর ছবিতে কাজ করুন শাহরুখ। নিজের ছবিতে কিং খানকে সই করানোর 'মন্নত' নিয়েই মন্নতের সামনে ঠায় দাঁড়িয়ে জয়ন্ত।

জয়ন্তর মনে এই ইচ্ছাটা জেগেছিল গত অগস্টে। 'বাদশা'র এক সাক্ষাৎকার থেকে জয়ন্ত জানতে পারেন, 'জিরো' পর থেকে তিনি আর কোনও ছবিত সই করেননি। জয়ন্তর কথায়, ওইদিনই তিনি সারা রাত জেগে ছবির পোস্টার বানিয়ে ফেলেন। তারপর সেই পোস্টার কিং খানকে ট্যাগ করে টুইট করেন। তবে তাঁর টুইটের জবাব দেননি শহরুখ। গত ডিসেম্বর মাসে বেঙ্গালুরু থেকে মুম্বই উড়ে আসেন জয়ন্ত। আর তখন থেকেই তিনি ঠায় দাঁড়িয়ে রয়েছেন মন্নত-এর সামনে। 

আরও পড়ুন-ফোনে 'রনির বাবা'কে দিঘা যাওয়ার প্রস্তাব Swastika Mukherjee-র?

জয়ন্ত এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ''আমি রোজ সকাল থেকে মাঝরাত পর্যন্ত মন্নতের সামনে দাঁড়িয়ে রয়েছি। এমনকি মন্নতের নিরাপত্তারক্ষীও আমায় চিনে গিয়েছেন। তাঁর সঙ্গে আমার রোজই কথা হয়। মন্নতের নিরাপত্তারক্ষীকে বলেছি, আমি একজন উঠতি ফিল্মমেকার। তাই প্রেম করার জন্য মেয়ে তো পাবো না, অন্তত শাহরুখের সঙ্গে তো একবার দেখা করি। আমি এটা বিশ্বাস করি, কোনও জিনসকে মনপ্রাণ দিয়ে চাইলে সেটা পাওয়া যায়। তাই যতক্ষণ না উনি আমার ছবিতে সই করছেন, ততক্ষণ পর্যন্ত আমি এখান থেকে সরছি না''।

আরও পড়ুন-মাদক মামলায় Dia Mirza-র প্রাক্তন ম্যানেজারকে গ্রেফতার করল NCB