Akanksha Dubey Suicide: আত্মহত্যার আগে ইনস্টা লাইভে কান্নায় ভেঙে পড়েছিলেন আকাঙক্ষা, ভাইরাল ভিডিয়ো...

Akanksha Dubey Viral Video: আত্মহত্যা করার কয়েক ঘণ্টা আগে ইনস্টাগ্রামে একটি লাইভ করেছিলেন আকাঙক্ষা। সেই লাইভেই কান্নায় ভেঙে পড়েন নায়িকা। যদিও আকাঙক্ষা সেই ভিডিয়ো ডিলিট করে দিয়েছেন তবে ইতোমধ্যেই ট্যুইটারে ভাইরাল তাঁর কান্নার ভিডিয়ো। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Mar 26, 2023, 09:27 PM IST
Akanksha Dubey Suicide: আত্মহত্যার আগে ইনস্টা লাইভে কান্নায় ভেঙে পড়েছিলেন আকাঙক্ষা, ভাইরাল ভিডিয়ো...

Akanksha Dubey Viral Video, Akanksha Dubey Suicide, Bhojpuri Actress, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার সকালেই গঙ্গাপাড় থেকে ভেসে আসে দুঃসংবাদ। মাত্র ২৫ বছরেই আত্মহত্যা করেন জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী আকাঙক্ষা দুবে। বেনারসের একটি হোটেল থেকে উদ্ধার হয় অভিনেত্রী দেহ। ভোজপুরী সিনেমার জগতে আকাঙক্ষা বেশ জনপ্রিয়। সম্প্রতি তাঁর আগামী ছবির শ্যুটিংয়ে বেনারস গিয়েছিলেন অভিনেত্রী। শ্যুটের পরে সারনাথ হোটেলে ফেরত যান আকাঙ্খা। তারপরে আর তাকে হোটেল রুমের বাইরে দেখা যায়নি। এরপর সকালে তাঁকে ডাকতে যান অভিনেত্রী মেকআপ আর্টিস্ট। সাড়া না পেয়ে ভাঙা হয় লক। হোটেলের রুম থেকে উদ্ধার হয় জনপ্রিয় নায়িকার ঝলুন্ত দেহ। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ বিনোদন জগত। এই আচমকা প্রয়াণে নেপথ্যে কী কারণ, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস। তবে প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, আত্মহত্যাই করেছেন নায়িকা।

আরও পড়ুন- Aryan Khan: বাঙালি অভিনেত্রীর সঙ্গে সারারাত পার্টিতে মত্ত আরিয়ান, ভাইরাল শাহরুখপুত্রের ছবি...

উল্লেখ্য, আত্মহত্যা করার কয়েক ঘণ্টা আগে ইনস্টাগ্রামে একটি লাইভ করেছিলেন আকাঙক্ষা। সেই লাইভেই কান্নায় ভেঙে পড়েন নায়িকা। যদিও আকাঙক্ষা সেই ভিডিয়ো ডিলিট করে দিয়েছেন তবে ইতোমধ্যেই ট্যুইটারে ভাইরাল তাঁর কান্নার ভিডিয়ো।

কিন্তু সেই ভিডিয়োর কয়েকঘণ্টা  আগে আরও একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন আকাঙক্ষা। ভোজপুরি গান 'হিলোর মারে'তে নিজের বেলি ডান্সিং স্কিল ফুটিয়ে তুলেছেন তিনি। নীল জিন্সের সঙ্গে কালো ক্রপ টপ পরে আয়নার সামনে নাচতে দেখা যায় তাঁকে। আকাঙ্ক্ষার মৃত্যুর মর্মান্তিক খবরটি উঠে আসে তার মিউজিক ভিডিয়ো 'ইয়ে আরা কভি হারা নাহি' মুক্তির দিনেই। তাঁকে আর পাওয়ার স্টার পবন সিংকে একসঙ্গে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল অনুরাগীরা। শনিবার একটি পোস্ট শেয়ার করে ভক্তদের মুক্তির তারিখ ও সময়ও মনে করিয়ে দিয়েছেন অভিনেত্রী। কিন্তু এর মাঝেই ঘটে গেল দুর্ঘটনা।

আরও পড়ুন- Parineeti Chopra-Raghav Chadha: আপ সাংসদ রাঘব চাড্ডার সঙ্গেই বিয়ের পিঁড়িতে পরিণীতি! শুরু বাগদানের প্রস্তুতি!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by (@akankshadubey_official)

ব্যক্তিগত জীবনে সম্প্রতি কো-স্টার সমর সিং-এর সঙ্গে সম্পর্ক অফিসিয়ালি ঘোষণা করেন আকাঙ্খা। ২০২৩ সালের ভ্যালেন্টাইনস ডে-তে একটি পোস্ট শেয়ার করে তিনি নিশ্চিত করেছেন যে তাঁরা ডেট করছেন। আকস্মিক তাঁর মৃত্যুর খবর সামনে আসায় যোগাযোগ করা যাচ্ছিল না সমরের সঙ্গে। অবশেষে তিনি একটি পোস্ট করে জানিয়েছেন তিনি মর্মাহত।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Samar Singh (@samarsinghh)

আরও পড়ুন- Raj Chakraborty-Mithun Chakraborty: সমস্যায় জর্জরিত, সাহায্য চেয়ে মিঠুন চক্রবর্তীকে চিঠি রাজ চক্রবর্তীর...

প্রসঙ্গত, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ড্রিম গার্ল এই ডিভা মির্জাপুরের বিন্ধ্যাচলের বাসিন্দা। পরে মা-বাবার সঙ্গে মুম্বই চলে যান তিনি। বাবা-মা যখন চেয়েছিলেন মেয়ে আইপিএস হোক, তখন রুপোলি পর্দায় নিজের স্বপ্ন পূরণের পথ বেছে নেন আকাঙ্ক্ষা। 'মেরি জং মেরা ফয়সলা' নামের একটি ছবিতে অভিনয়ের পর 'মুঝসে শাদি করোগি' (ভোজপুরী), 'বীরোং কে বীর', 'ফাইটার কিং', 'কসম পইদা করতে কেআই টু'সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। অল্প বয়সেই নিজের জন্য জায়গা করে নিয়েছিলেন তিনি।

(আত্মহত্যা শুধু আপনাকেই নয়, আপনার কাছের মানুষদেরও শেষ করে দেয়। আপনি কোনও ভাবে বিষণ্ণ বা অবসাদগ্রস্ত হলে কল করুন ৯১৫২৯-৮৭৮২১ নম্বরে। সোম থেকে শনি সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ফোন করার সময়।)

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.