অভিষেক-ঐশ্বর্যর বিবাহবার্ষিকী নিয়ে যা বললেন বিগ বি

দেখতে দেখতে ৯টা বছর কেটে গেল অভিষেক-ঐশ্বর্যর বিয়ের। তবু এখনও মনে হয়, যেন এই তো কদিন আগেই বিয়ে হল তাঁদের। শুধু বিয়েই নয়, তাঁদের সন্তান আরাধ্যার জন্মেরও অনেকগুলো বছর হয়ে গেল। অভিষেক-ঐশ্বর্যর নবম বিবাহবার্ষিকীতে শুভেচ্ছা জানালেন বিগ বি।

Updated By: Apr 20, 2016, 01:50 PM IST
অভিষেক-ঐশ্বর্যর বিবাহবার্ষিকী নিয়ে যা বললেন বিগ বি

ওয়েব ডেস্ক: দেখতে দেখতে ৯টা বছর কেটে গেল অভিষেক-ঐশ্বর্যর বিয়ের। তবু এখনও মনে হয়, যেন এই তো কদিন আগেই বিয়ে হল তাঁদের। শুধু বিয়েই নয়, তাঁদের সন্তান আরাধ্যার জন্মেরও অনেকগুলো বছর হয়ে গেল। অভিষেক-ঐশ্বর্যর নবম বিবাহবার্ষিকীতে শুভেচ্ছা জানালেন বিগ বি।

২০০৭ সালে ২০ এপ্রিল বলিউড ডিভা ঐশ্বর্য রাইয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিষেক বচ্চন। বচ্চন পরিবারে সেদিন যতটা খুশির আবহাওয়া ছিল, ৯টা বছর কেটে যাওয়ার পরেও সেই একই খুশির হাওয়া বইছে। ছেলে ও পুত্রবধূকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে ব্লগ লিখলেন বিগ বি। তিনি ব্লগে লেখেন, 'আজকের এই স্পেশাল দিনের জন্য সকাল থেকেই উত্‌সব পালন করব। ঐশ্বর্যর সঙ্গে বিয়ে এবং আরাধ্যা হওয়ার পর এখন আমার পরিবার সম্পূর্ণ। আমি এখন পৃথিবীর সবথেকে খুশি মানুষ। বিয়ে শুধুমাত্র দুটো মানুষের মধ্যে হয় না। বিয়ে মানে দুটো পরিবারেরও মিলন। দুটো পরিবারের মধ্যে বন্ধন। দুটো পরিবারকে আরও কাছাকাছি আনে বিবাহ। একে অপরকে এক সুতোয় সারাজীবন বেঁধে রাখার ক্ষমতা একমাত্র বিয়েরই রয়েছে। প্রত্যেক বছর আমরা এই বিশেষ দিনগুলোয় সেলিব্রেশন করি। এটা আমাদের কাছে একটা উত্‌সবের দিন। তাই এই দিনটাকে আরও স্পেশাল করে তুলতে পরিবারের সবাই একসঙ্গে এই দিনটা সেলিব্রেট করি।'

.