চড়ছে পারদ 'বস'-এর ঘরে, বাথরুমের মধ্যে আটকে পুনিশ-বন্দগী

এর আগেও বেশ কয়েকবার পুনিশ-বন্দগীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে 

Updated By: Nov 15, 2017, 12:55 PM IST
চড়ছে পারদ 'বস'-এর ঘরে, বাথরুমের মধ্যে আটকে পুনিশ-বন্দগী

নিজস্ব প্রতিবেদন : কখনও রাতের অন্ধকারে বাগানের মধ্যে সময় কাটাতে দেখা যাচ্ছে তাঁদের। আবার কখনও ঘরের কোনও এক কোণে তাঁদের একান্তে সময় কাটাতে দেখা যচ্ছে। আবার কখনও পুনিশ, বন্দগী প্রকাশ্যে একে অপরের এত ঘনিষ্ঠ হয়ে পড়ছেন যে অন্যরা বেশ অস্বস্তিবোধও করছেন। পুনিশ, বন্দগীর দৌলতে বর্তমানে এমন ছবি একেবারে জলভাত হয়ে গিয়েছে বিগ বস হাউজে। কিন্তু, এবার পুনিশ, বন্দগী কি করলেন জানেন?

পুনিশ শর্মা এবং বন্দগী কালরাকে এবার একসঙ্গে বাথরুমের মধ্যে দেখা গেল। অবাক লাগছে শুনতে? কিন্তু, বসের ঘরের প্রতিযোগীদের দাবি, একান্তে সময় কাটতেই ওই দুই প্রতিযোগী বেশ কিছুক্ষণ নিজেদের বাথরুমের মধ্যে আটকে রেখেছিলেন। ফলে, ওই দু’জনের কীর্তি দেখে বেশ অস্বস্তিতে পড়ে যান অন্যরা। ওই দু’জনকে মুখে কিছু না বললেও, প্রকাশ্যে তাঁরা কীভাবে ওই ধরনের কাজ করলেন তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

এদিকে ‘ফ্যামিলি শো’-এ হাজির হয়ে পুনিশ, বন্দগী যেন প্রকাশ্যে নিজেদের সম্পর্কের মাত্রা ছাড়িয়ে না যান, সে বিষয়ে বার বার তাঁদের সাবধান করেছেন শো-এর পরিচালক সলমন খান। পাশাপাশি পুনিশ, বন্দগী যেন এমন কোনও ব্যবহার না করেন, যার জন্য লজ্জায় পড়তে হয় অন্যদের। কিন্তু, সলমনের নিষেধ সত্ত্বেও পুনিশ, বন্দগী যে সে সব কানে তোলেননি, তা স্পষ্ট।

আরও পড়ুন : আরশিতে কুপোকাত? 'ঘামতে' শুরু করলেন কপিল শর্মা 

প্রসঙ্গত, এর আগেও বিগ বস-এর শো-এ পুনিশ, বন্দগীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে। দু’জনকে এক বিছানায় ঘুমোতেও দেখা গিয়েছে বলেও অভিযোগ করেছেন প্রতিযোগীরা। আর সেই ছবি উঠে এসেছে ক্যামেরার ফ্ল্যাশেও।

.