সমুদ্রতটে বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন আরশি খান

আরশি খান, বিগ বস ১১-র এই প্রতিযোগী পুণম পান্ডের থেকে কিছু কম যান না। মাঝে মধ্যে সোশ্যাল সাইটে নানান ধরনের ভিডিও ছবি শেয়ার করে পেজ থ্রির পাতায় উঠে আসেন আরশি। পাশাপাশি বিতর্কে তিনি রাখি সাওয়ান্তকেও হার মানাতে পারেন।

Updated By: Jul 1, 2018, 08:49 PM IST
সমুদ্রতটে বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন আরশি খান

নিজস্ব প্রতিবেদন: আরশি খান, বিগ বস ১১-র এই প্রতিযোগী পুণম পান্ডের থেকে কিছু কম যান না। মাঝে মধ্যে সোশ্যাল সাইটে নানান ধরনের ভিডিও ছবি শেয়ার করে পেজ থ্রির পাতায় উঠে আসেন আরশি। পাশাপাশি বিতর্কে তিনি রাখি সাওয়ান্তকেও হার মানাতে পারেন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ফ্যাশানেবল বিকিনি পরা অবস্থায় নিজের বেশকিছু ছবি শেয়ার করেছেন আরশি খান। ছবিতে আরশি খানকে সবুজ রঙের একটি বিকিনি পরে সমুদ্রতটে  দাঁড়িয়ে পোজ দিতে দেখা যাচ্ছে। তবে শুধু বিকিনি পরিহিত ছবিই নয়, ছবির নিচে লেখা ক্যাপশানটিও নজর কেড়েছে। ক্যাপশানে আরশি লিখেছেন 'Nahi bolna' অর্থাৎ 'না বলোনা'।

 

 

A post shared by Arshi khan (A.K) (@arshikofficial) on

 
 
 

 

 

 

বেশকিছুদিন আগেই আরশি নামের সঙ্গে আফ্রিদিকে জড়িয়ে ওঠা বিতর্ক নতুন করে মাথা চাড়া দিয়েছিল। ১০১৫ সালে ওঠা আফ্রিদির সঙ্গে তাঁর সম্পর্কে বিতর্ক নিয়ে নতুন করে মুখ খুলেছিলেন আরশি। তিনি বলেন, ''হ্যাঁ আমি পাকিস্তানি ক্রিকেটার শাহিদ আফ্রিদির সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছিলাম। এর জন্য কি আমায় ভারতীয় সংবাদ মাধ্যমে অনুমতি নিতে হবে নাকি? এটা সম্পূর্ণ আমার ব্যক্তিগত জীবন। আমার জন্য এটা ভালোবাসা ছিল।'' 

.