close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ভারতী নাকি সলমনের 'স্ত্রী'? এতদিন সম্পর্ক ছিল 'গোপনে'?

দর্শকদের মধ্যে উত্তাপ বাড়ছে

Updated: Oct 5, 2018, 03:36 PM IST
ভারতী নাকি সলমনের 'স্ত্রী'? এতদিন সম্পর্ক ছিল 'গোপনে'?

নিজস্ব প্রতিবেদন : বিগ বস ১২-এর দর্শকদের জন্য এবার বড় চমক। বসের ঘরে এবার সতে চলেছেন টেলিভিশনের ‘কমেডি কুইন’ ভারতী সিং। কি অবাক হয়ে যাচ্ছেন শুনে? ভাবছেন, সলমনের শো-এ এবার কি ‘ওয়াইল্ড কার্ড এন্টি’ হচ্ছে ভারতীর?

বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। জানা যাচ্ছে, সলমন খানের শো-এ নাকি ‘ভাইজান’-এর সঙ্গী হিসেবে দেখা যাবে ভারতীকে। যেখানে সলমনের ‘হিডেন ওয়াইফ’ অর্থাত ‘গোপন স্ত্রী’ হিসেবে দেখা মিলবে ‘কমেডি কুইনের’। সলমন খানের সঙ্গেই যাঁকে স্টেজ শেয়ার করতে দেখা যাবে। শুধু তাই নয়, এবারের বিগ বসের মঞ্চে আরও ৯ জনের দেখা মিলবে। যাঁর মধ্যে থাকবেন সঞ্জয় দত্ত-ও। যাঁকে এক সময় বিগ বসের মঞ্চে সলমন খানের সহ সঞ্চালক হিসেবে দেখা গিয়েছে।

আরও পড়ুন : বিগ বসের ঘর থেকে অনুপ জালোটা, শ্রীসন্ত কত পারিশ্রমিক পাচ্ছেন জানেন!

জানা যাচ্ছে, বিগ বসের ঘরে আরও আগেই আসার কথা ছিল ভারতী সিং-এর। কিন্তু, আচমকাই অসুস্থ হয়ে পড়েন তিনি। সেই কারণেই বেশ কিছুদিন পিছিয়ে যায় বসের ঘরে ভারতীর আগমণ। প্রসঙ্গত, গোয়ায় বিগ বসের আসর শেষ হওয়ার পর হঠাত অসুস্থ হয়ে পড়েন ভারতী। ডেঙ্গিতে আক্রান্ত হয়ে বেশ কিছুদিনের জন্য ‘কমেডি কুইনের’ জায়গা হয় মুম্বইয়ের লীলাবতী হাসপাতাল। সেখানেই চিকিত্সকদের কড়া নজরে ছিলেন তিনি। ভারতীর পাশাপাশি ডেঙ্গিতে আক্রান্ত হয়ে হর্ষ লিম্বাচিয়াও ভর্তি ছিলেন হাসপাতালে। সেখান থেকে সুস্থ হয়ে ফিরে আসার পরই এবার ভারতীকে দেখা যাবে সলমন খানের শো-এ।

ইতিমধ্যেই বিগ বসের ঘর থেকে বিদায় নিয়েছেন কৃতি বর্মা এবং রশমি বণিকের জুটি। রোমিল চৌধুরীর সঙ্গী নির্মল সিং-কেও বিদায় নিতে হয়েছে বসের ঘর থেকে। নির্মলের জায়গায় রোমিলের হাতি হিসেবে এবার দেখা যাচ্ছে সুরভি রানাকে। চলতি সপ্তাহে নমিনেশনের গেরোয় বাঁধা পড়েছেন অনুপ জালোটা-জ্যাসলিন ফার্নান্ডেজ-এর জুটি, করণবীর ভোরা, শ্রীসন্তরা। এখন দেখা যাক, চলতি সপ্তাহে বসের ঘর থেকে বিদায় নেন কে বা কারা।

আরও পড়ুন : জ্যাসলিনের সঙ্গে অনুপ জালোটা কী করলেন দেখুন, ভাইরাল ভিডিও

এদিকে চলতি সপ্তাহে অনুপ জালোটা এবং জ্যাসলিন ফার্নান্ডেজ ‘নমিনেটেড’ হলেও, ‘নমিনেশন টাস্ক’-এ এই জুটি দর্শকদের মধ্যে উত্তাপ বাড়াতে শুরু করে। ‘টাস্ক’-এর মধ্যে অপহরণকারীর হাত থেকে অনুপ জালোটাকে রক্ষা করতে নিজের পোশাকের বলিদান দেননি জ্যাসলিন। দীপিকার শর্ত অনুযায়ী নিজের চুল কাধ পর্যন্ত কেটেও ফেলেননি জ্যাসলিন। যা নিয়ে অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিনের জোর বিবাদ শুরু হয়।