close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

প্রকাশ্যে চেপে ধরে অনুপ জালোটাকে চুম্বন, জ্যাসলিনের কীর্তি ভাইরাল

হেসে ফেলেন বসের ঘরের অন্যরা

Updated: Sep 27, 2018, 05:39 PM IST
প্রকাশ্যে চেপে ধরে অনুপ জালোটাকে চুম্বন, জ্যাসলিনের কীর্তি ভাইরাল

নিজস্ব প্রতিবেদন : তাঁদের সম্পর্ক নিয়ে বিগ বসে ১২-এর সিজনে জোর সমালোচনা শুরু হয়েছে। ৬৫ বছরের অনুপ জালোটা কীভাবে ২৮-এর জ্যাসলিন মাথারুর সঙ্গে সম্পর্কে জড়ান, তা নিয়ে বসের ঘরের সদস্যদেরও আগ্রহের অন্ত নেই। কিন্তু, সমালোচনা যেমনই হোক না কেন যেভাবেই হোক না কেন, জ্যাসলিন মাথারু কিন্তু কোনও কিছুতেই বিচলিত নন একেবারে।

আরও পড়ুন : তনুশ্রীকে যৌন হেনস্থা? কী বললেন নানা, দেখুন

বিশ্বাস না হলে দেখুন এই ভিডিও...

 

যে ভিডিওতে দেখা যাচ্ছে, সেজেগুজে অনুপজির সামনে এসে হাজির হন জ্যাসলিন মাথারু। ‘অনুপজি কেমন লাগছে?’ বলে জ্যাসলিন প্রশ্ন করেন ভজন ‘সম্রাট’-কে। জ্যাসলিনকে যে তাঁর ‘অসাধারণ’ লাগছে, তা স্পষ্ট বুঝিয়ে দেন অনুপ জালোটা। এরপর আচমকাই অনুপ জালোটাকে চুম্বন করে বসেন জ্যাসলিন। প্রথমে কপালে ও পরে গালে। জ্যাসলিন যেভাবে বসের ঘরের সদস্যদের সামনে ভালবাসার মানুষকে আদর করেন, তা দেখে অবাক হয়ে যান অনেকেই। বিশেষ করে সৌরভ একই রকম ভাবে তাকিয়ে থাকেন জ্যাসলিনের দিকে।

আরও পড়ুন : প্রত্যেক মাসে তৈমুরের ন্যানি কত বেতন পান জানেন? চমকেই উঠবেন

অনুপ জালোটা এবং জ্যাসলিন মাথারুর ভালবাসা দেখে তাঁদের দিকে এগিয়ে আসেন করণবীর ভোরা। জ্যাসলিনের আদর একটু কম হয়ে গিয়েছে বলে মন্তব্য করেন করণ। এরপর জ্যাসলিন যাতে অনুপ জালোটাকে আরও একটু বেশি করে আদর করে দেন, সেই কথাই বলেন করণবীর।

আরও পড়ুন : বাথরুমে বসে মলত্যাগ, ভিডিও শেয়ার করলেন রাখি সাওয়ান্ত, জোর সমালোচনা

এদিকে অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিন মাথারুর সম্পর্ক কোনওভাবেই মেনে নেবেন না বলে জানিয়েছেন কেশর মাথারু। অনুপজিকে বন্ধু হিসেবে ধরে নিলে ভবিষ্যতে জ্যাসলিনের সঙ্গে তাঁর পরিবারের আর কোনও সম্পর্ক থাকবে না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন বিগ বসের প্রতিযোগীর বাবা কেশর মাথারু। তবে বসের ঘর থেকে বেরোনোর পরই এ বিষয়ে জ্যাসলিনের সঙ্গে তাঁরা কথা বলবেন। বর্তমানে যেহেতু জ্যাসলিন কোনও শো-এর প্রতিযোগী, তাই এ বিষয়ে এখনই তাঁরা কোনও কথা বলতে চান না বলেও জানিয়েছেন কেশর মাথারু।