লাথি খেয়েও শিক্ষা হল না, ফের সিদ্ধার্থকে চুমু খেতে ব্যস্ত শেহনাজ

 সিদ্ধার্থের থেকে তিনি যে দূরে থাকবেন সেবিষয়ে বাবাকে কথাও দেন শেহনাজ(Shehnaaz Gill)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 16, 2020, 08:01 PM IST
লাথি খেয়েও শিক্ষা হল না, ফের সিদ্ধার্থকে চুমু খেতে ব্যস্ত শেহনাজ

নিজস্ব প্রতিবেদন : বেশিদিন নয়, মাত্র ১৬-১৭ দিন আগের ঘটনা। শেহনাজ গিলে সঙ্গে সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) অশালীন আচরণের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যেটি দেখে সমালোচনার মুখে পড়েন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। এমনকি তাঁকে গ্রেফতার করা হোক এই দাবিও তোলেন অনেকে। আর এই খবর নজরে আসতেই মেয়েই সিদ্ধার্থের থেকে দূরেই থাকতে বলেন শেহনাজ গিলের বাবা সন্তোখ সুখ। এমনকি সিদ্ধার্থের থেকে তিনি যে দূরে থাকবেন সেবিষয়ে বাবাকে কথাও দেন শেহনাজ(Shehnaaz Gill)।

তবে কোথায় কী? সম্প্রতি বিগ বস ১৩ (Bigg Boss-13) এর যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার মাধ্য়মে ছড়িয়ে পড়েছে। তাতে সিদ্ধার্থকে চুমু খেতেও দেখা গিয়েছে শেহনাজকে(Shehnaaz Gill)। ভিডিয়োতে শেহনাজের কথাবার্তা শুনে মনে হচ্ছে তিনি যেন এক মুহূর্তও সিদ্ধার্থের থেকে দূরে থাকতে পারবেন না। সিদ্ধার্থ যে তাঁর কাছে একটু বেশিই স্পেশাল তা শেহনাজের কথাবার্তাতেই স্পষ্ট হয়েছে। এমনকি শেহনাজ সিদ্ধার্থকে( Sidharth Shukla) স্পষ্ট জানিয়েছেন তিনি কোনওভাবেই তাঁকে ভাইয়ের চোখে দেখেন না। নেটিজেনদের কথায়, সিদ্ধার্থ-শেহনাজের প্রেম যেন একটু বেশিই প্রকাশ্যে আসছে।

আরও পড়ুন-কার্তিকের পিঠে গা এলিয়ে শুয়ে সারা, ফের আলোচনায় সারা-কার্তিকের প্রেম

দেখুন সিদ্ধার্থ-শেহনাজের কাণ্ড...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-সোশ্যাল মিডিয়ায় মেয়ের ফোন নম্বর চাইল যুবক, যুবকের কাছ থেকে 'কাগজ' দেখতে চাইলেন মীর

প্রসঙ্গত, কিছুদিন আগে একটি ভিডিয়োতে দেখা যায় শেহনাজ গিলকে মাটিতে ফেলে, তাঁর পেটের উপর পা তুলে দেন (Sidharth Shukla) সিদ্ধার্থ৷ একেবারে মারমুখী ভঙ্গিতে এরপর শেহনাজের হাত মুড়ে তাঁকে হুমকি দিতে শুরু করেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেতা৷ সিদ্ধার্থ এবং (Shehnaaz Gill) শেহনাজের এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়৷

মেয়ের সঙ্গে এধরনের ঘটনা দেখার পর শেহনাজের বাবা মেয়েকে সিদ্ধার্থের থেকে দূরে থাকতে বলেন এবং এবিষয়ে মেয়ে প্রতিজ্ঞাও করিয়ে নেন। তবে শেহনাজ যে বাবাকে দেওয়া প্রতিশ্রুতি এক্কেবারেই ভুলেছেন তা নতুন ভিডিয়োতেই স্পষ্ট। 

আরও পড়ুন-উবর-এ উঠে ভয়ঙ্কর অভিজ্ঞতা সোনমের, অভিযোগ জানিয়েও মিলল না সাহায্য