Bigg Boss 14: ফের বিয়ের পিঁড়িতে Rubina Dilaik

রুবিনা এবার 'ডেস্টিনেশন ওয়েডিং' করবেন বলেও মন্তব্য করেন। 

Updated By: Feb 22, 2021, 05:43 PM IST
Bigg Boss 14: ফের বিয়ের পিঁড়িতে Rubina Dilaik
রুবিনা, অভিনব একসঙ্গে

নিজস্ব প্রতিবেদন : বিগ বসের ১৪-র মরশুম থেকে বিজয়ীর মুকুট পরে ঘরে ফেরেন রুবিনা দিলায়েক। বসের ঘর থেকে বেরনোর পর এবার দ্বিতীয়বার বিয়ের পরিকল্পনা করছেন রুবিনা। শুধু তাই নয়, রুবিনা এবার 'ডেস্টিনেশন ওয়েডিং' করবেন বলেও মন্তব্য করেন। কি ঘাবড়ে গেলেন তো শুনে!

বিগ বসের ঘর থেকে বেরনোর পর রুবিনা দিলায়েক জানান, দ্বিতীয় বিয়ের ভাবনাচিন্তা শুরু করেছেন তিনি। তবে অভিনবের সঙ্গেই তিনি ফের দ্বিতীয়বার সাতপাকে বাঁধা পড়বেন। অভিনবের সঙ্গে প্রথমবার সাতেপাকে বাঁধা পড়ার পর এবার ফের দ্বিতীয়বার ছাদনাতলায় যেতে চান বলে জানান রুবিনা। বসের ঘর থেকে বেরিয়ে পুরোটাই মজার ছলে নিজের মত প্রকাশ করেন রুবিনা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : যুবানের অন্নপ্রাশন, রাজকীয় আয়োজন রাজ, শুভশ্রীর

প্রসঙ্গত বিগ বসের ঘরে প্রবেশের পর রুবিনা দিলায়েক এবং অভিনব শুক্ল নিজেদের সম্পর্ক নিয়ে একের পর এক বিস্ফোরণ ঘটান। বিগ বসের ঘরে না এলে, তাঁদের অনেক আগেই বিচ্ছেদ হয়ে যেত। বিগ বসের ঘর তাঁদের সম্পর্ককে নতুন করে গড়ে তোলার আরও একবার সুযোগ দিয়েছে বলে জানান রুবিনা, অভিনব। যা নিয়ে শোয়ের মাঝপথে বিস্তর জল্পনা শুরু হয়ে যায়। 

আরও পড়ুন : Bigg Boss 14 জয়ের পর আবেগে ভাসলেন Rubina, ভাইরাল ভিডিয়ো

এদিকে রুবিনা এবং অভিনব যখন বসের ঘরে প্রবেশ করে নিজেদের সম্পর্ককে নতুন করে গড়তে শুরু করেন, সেই সময় রাখি সাওয়ান্তকে নিয়ে তাঁদের দুজনের মধ্যে বিতর্ক, বিবাদ দর্শকদের নজরে পড়ে। প্রকাশ্যে রুবিনার উপর চিৎকার করে ওঠেন অভিনব। প্রকশ্যে অভিনব তাঁর উপর যেভাবে চিৎকার করেন, তা দেখে ক্যামেরার সামনে কেঁদে ফেলেন রুবিনা দিলায়েক। যদিও পরবর্তী সময়ে ফের দুজনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক চোখে পড়ে। পাশাপাশি রাখি সাওয়ান্ত যদি অভিনব শুক্লর সঙ্গে অসভ্যতা করেন, তাহলে স্বামীর হয়ে তিনি ওই ঘটনার প্রতিবাদ করবেন বলে স্পষ্ট জানিয়ে দেন রুবিনা দিলায়েক।