বিগ বস-১৪ : অবশেষে 'নেপোটিজম' বিতর্কে মুখ খুললেন সলমন

নিজের বহু চর্চিত শো 'বিগ বস'এ নেপোটিজম বিতর্কে মুখ খুললেন সলমন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 31, 2020, 05:25 PM IST
বিগ বস-১৪ : অবশেষে 'নেপোটিজম' বিতর্কে মুখ খুললেন সলমন

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মত্যুর পর থেকেই 'নেপোটিজম' বিতর্কে সরগরম হয়েছে বলিউড। উঠে এসেছে 'মুভি মাফিয়া'দের প্রসঙ্গ। সেসময় বিভিন্ন বিতর্কের মাঝে তিন 'খান'এর মধ্যে সবথেকে বেশি যে 'খান'এর নাম আলোচনায় উঠে এসেছে, তিনি হলেন সলমন খান। তবে 'নেপোটিজম' সহ কোনও বিষয় নিয়েই সলমন এতদিন কোনও মন্তব্য করেননি। অবশেষে নিজের বহু চর্চিত শো 'বিগ বস'এ নেপোটিজম বিতর্কে মুখ খুললেন সলমন। 

এই সপ্তাহের শুরুর দিকে 'নেপোটিজম' বিতর্কে জান কুমার শানুকে কটাক্ষ করেছিলেন রাহুল বৈদ্য। তাঁর কথায়, কুমার শানুর ছেলে হওয়ার কারণেই জান 'বিগ বস'এ সুযোগ পেয়েছেন। রাহুল বৈদ্যর এই কটাক্ষের প্রসঙ্গ ধরেই মুখ খোলেন 'ভাইজান'। সম্প্রতি সামনে এসেছে 'বিগ বস' ওই প্রমোটি। যেখানে সলমন কুমার শানুর ছেলেকে প্রশ্ন করছেন, ''জান, তোমার জন্য বাবা কখনও কারোর কাছে সুপারিশ করেছেন?'' উত্তরে কুমার শানুর ছেলে বলেন 'না স্যার, কখনওই নয়'। রাহুল বৈদ্যকে একহাত নিয়ে সলমন প্রশ্ন করেন, রাহুল তোমার গান শেখার জন্য সঙ্গীত শিক্ষককে পারিশ্রমিক কে টাকা দিয়েছিলেন? উত্তরে চুপ থাকতে দেখা যায় রাহুলকে।

এখানেই শেষ নয়, সলমন বলেন, ''আমার বাবা যদি আমার জন্য কিছু করেন, সেটা কি নেপোটিজম? রাহুলের কি এই ইন্ডাস্ট্রিতে পরিবারের কোনও ব্যাকগ্রাউন্ড রয়েছে?'' উত্তরে জান বলেন, 'না'। আর তারপরেই সলমন পাল্টা বলেন, ''তাহলে তো রাহুলের থেকে বড় গায়ক তোমারই হওয়ার কথা।'' সলমন রাহুল বৈদ্যকে বলেন, ''আজকে তোমার সন্তান যদি গায়ক হয়ে যায়, তাহলে নেপোটিজম বলবে? জোর করে কাউকে কিছু দিলেই সে চলে না। যার যোগ্যতা আছে সেই ইন্ডাস্ট্রিতে টিকে থাকে।''

আরও পড়ুন-দীপাবলিতে হিন্দিতে মুক্তি পেতে চলেছে অনির্বাণ-মিমির 'ড্রাকুলা স্যার'

প্রসঙ্গত, এর আগে জান কুমার শানু জানিয়েছিলেন,  তাঁকে বড় করে তুলেছেন তাঁর মা। তিনি যখন মায়ের গর্ভে তখনই তাঁর বাবা কুমার শানু তাঁর মাকে (প্রথম স্ত্রী রীতা ভট্টাচার্য) ছেড়ে গিয়েছিলেন। 

আরও পড়ুন-৩ বছর বয়সেই যৌন লালসার শিকার হয়েছি, তারপর থেকেই লড়াই করছি : ফতিমা সানা শেখ

.