জনপ্রিয়তায় বিপুল ভাটা? সলমন খানকে নিয়ে তৈরি হল আশঙ্কা!

জোর জল্পনা শুরু হয়েছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 29, 2020, 12:19 PM IST
জনপ্রিয়তায় বিপুল ভাটা? সলমন খানকে নিয়ে তৈরি হল আশঙ্কা!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: আর কয়েকদিনের মধ্যেই শুরু হচ্ছে টেলিভিশনের গ্র্যান্ড রিয়্যালিটি শো বিগ বস। তার জন্য ইতিমধ্যেই জোর কদমে প্রস্তুতি শুরু করে দিয়েছেন সলমন খান কিন্তু এবারের সিজনে বেশ কিছু বদল আনা হচ্ছে! সম্প্রতি এমনই একটি খবরে জোর শোরগোল শুরু হয়ে যায়।

জানা যায়, বিগ বস ১৪-র সিজনে নাকি এবার থেকে ৩০ মিনিট করে দেখানো হবে প্রত্যেক এপিসোড। অর্থাত ১ ঘণ্টার পরিবর্তে ৩০ মিনিটে নামিয়ে নিয়ে আনা হচ্ছে ১৪-র সিজন। বিগ বস নিয়ে সম্প্রতি এমনই একটি খবরে জোর গুঞ্জন শুরু হয়ে যায়। তাহলে কি জমপ্রিয়তা কমার আশঙ্কা থেকেই সলমনের শো ১ ঘণ্টার পরিবর্তে ৩০ মিনিট করে সম্প্রচার করা হবে বলে জানানো হয়! যদিও প্রযোজনা সংস্থার তরফে অস্বীকার করা হয় ওই খবর।

আরও পড়ুন : মাদক মামলা: ফের মহা সমস্যায় দীপিকা পাড়ুকোন, সারা আলি খান?

জানা যাচ্ছে, বিগ বিস ১৪-র সিজনের প্রত্যেক এপিসোডের সম্প্রচারই ১ ঘণ্টা করে হবে। সোম থেকে শুক্রবার পর্যন্ত রাত সাড়ে দশটায় সম্প্রচার করা হবে ওই শো। শনি এবং রবিবার রাত ৯টা থেকে শুরু হবে বিগ বস। আগামী ৩ অক্টোবর থেকে শুরু হবে সলমন খানের ওই শো। সবকিছু মিলিয়ে প্রত্যেকবারের মতো এবারও সলমন খানের শো নিয়ে ভক্তদের মধ্যে উচ্ছ্বাস বাড়তে শুরু করেছে।

এবারে মুম্বইয়ের গোরেগাঁওয়ের ফিল্মসিটিতে বিগ বিস ১৪-র সেট তৈরি করা হয়েছে। সলমন খান নিজের বাড়ি থেকে সেটে হাজির হয়ে শ্যুটিং করবেন বলে খবর। শুধু তাই নয়, এবারের সিজনের জন্য সলমন প্রায় ৪৮০ কোটি পারিশ্রমিক নিচ্ছেন বলেও জানা যায়।

.