Bigg Boss 16 : 'বিগ বসের ঘরে প্রেম প্রেম খেলা খেলছেন টিনা-শালিন, গৌতম-সৌন্দর্য'

শুরু থেকেই আলোচনায় বিগ বস-১৬। সম্প্রতি, বিগ বসের ঘর থেকে বাদ পড়েছেন অভিনেত্রী সৃজিতা দে। আর সেখান থেকে বের হওয়ার পরই আরও বেশি আলোচনা উঠে আসছেন বাঙালি অভিনেত্রী। সম্প্রতি, বিগ বসের ঘরের ৩ জোড়িকে নিয়ে একপ্রকার বোমা ফাটিয়েছেন সৃজিতা। তাঁর কথায়, টিনা দত্ত-শালিন ভানোট, গৌতম ভিজ-সৌন্দর্য শর্মার প্রেম পুরোটাই নাটক। সেখানে কোনও ভালোবাসাই নেই।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 20, 2022, 08:07 PM IST
Bigg Boss 16 : 'বিগ বসের ঘরে প্রেম প্রেম খেলা খেলছেন টিনা-শালিন, গৌতম-সৌন্দর্য'

Bigg Boss 16, Sreejita De, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : শুরু থেকেই আলোচনায় বিগ বস-১৬। সম্প্রতি, বিগ বসের ঘর থেকে বাদ পড়েছেন অভিনেত্রী সৃজিতা দে। আর সেখান থেকে বের হওয়ার পরই আরও বেশি আলোচনা উঠে আসছেন বাঙালি অভিনেত্রী। সম্প্রতি, বিগ বসের ঘরের ৩ জোড়িকে নিয়ে একপ্রকার বোমা ফাটিয়েছেন সৃজিতা। তাঁর কথায়, টিনা দত্ত-শালিন ভানোট, গৌতম ভিজ-সৌন্দর্য শর্মার প্রেম পুরোটাই নাটক। সেখানে কোনও ভালোবাসাই নেই।

বিগ বস -১৬র ঘর থেকে বের হয়েই একটি সাক্ষাৎকারের মুখোমুখি হন সৃজিতা। সেখানেই সৃজিতা বলেন, 'বিগ বসের ঘরে যে তিন রসায়ন জমে উঠেছে সেখানে অঙ্কিত গুপ্তা ও প্রিয়াঙ্কা চাহার চৌধুরী সত্যিই একে অপরকে ভালোবাসেন। ওঁরা আগেও একে অপরের সঙ্গে শো করেছেন। আমি ওঁদের সঙ্গে অনেক সময় কাটিয়েছি, তাই জানি অঙ্কিত ও প্রিয়াঙ্কা একে অপরকে সত্যিই ভালোবাসেন। তবে সৃজিতা স্বীকার করে নেন যে,  টিনা দত্ত-শালিন ভানোট এবং গৌতম ভিজ-সৌন্দর্য শর্মার প্রেমটা পুরোটাই নাটক। চিত্রনাট্যের প্রয়োজনেই তৈরি করা।'  যদিও বিগ বসের ঘরে দেখা যাচ্ছে টিনা ও শালিন একে অপরের প্রতি দুর্বলতা প্রকাশ করেছেন। তাঁদের একে অপরের সঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে। যদিও সৃজিতার দাবি, তাঁরা এটা জেনেশুনেই করছেন। 

এদিকে প্রথমদিকে বিগ বসের অপর এক প্রতিযোগী অর্চনা গৌতম শালিনকে বলেছিলেন, যে টিনা তাঁর প্রতি দুর্বল। আর এরপর থেকেই শালিন ও টিনাকে একে অপরের সঙ্গে জড়িয়ে পড়তে দেখা যায়। এমনকি শালিনকে তাঁর বিছানা টিনা দত্তের কাছাকাছি করে দেওয়ার অনুরোধ করতেও দেখা গিয়েছিল, যাতে তিনি টিনার কাছাকাছি শুতে পারেন।  ২০০৯ সালে 'উত্তররণ' ধারাবাহিকের দৌলতে টেলি দর্শকদের কাছে পরিচিত নাম হয়ে ওঠেন টিনা। আবার ওই একই ধারাবাহিক 'উত্তরণ' থেকে পরিচিতি পেয়েছিলেন সৃজিতাও। 

প্রসঙ্গত, বিগ বসের ঘরে টিনা দত্ত, মান্যা সিং-এর সঙ্গে বাকযুদ্ধে জড়িয়ে পড়তে দেখা যায় সৃজিতা দেকে। তবে এত তাড়াতাড়ি সৃজিতাকে বের করে দেওয়ায় বহু দর্শকই মেনে নিতে পারছেন না। তাঁরা আবারও সৃজিতাকে ওয়াইল্ড কার্ড এন্ট্রির মাধ্য়মে ফিরিয়ে আনার দাবি তুলেছেন। যদিও সৃজিতার কথা এনিয়ে তাঁর কোনও আফসোস নেই। তবে বিগ বস ১৬ -এর পরবর্তী ধাপে ঠিক কী ঘটতে চলেছে তা সময়ই বলবে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.