চান্ডিলা থেকে মিনিশা-চমক কম বিতর্কিত চরিত্রে জোর আটের বিগ বসে

Updated By: Sep 21, 2014, 07:03 PM IST
চান্ডিলা থেকে মিনিশা-চমক কম বিতর্কিত চরিত্রে জোর আটের বিগ বসে

 

ওয়েব ডেস্ক:অনেক জল্পনার শেষে শুরু হচ্ছে বিগ বস এইট। একেবারে নতুন আঙ্গিকে হতে চলা সলমন খানের সঞ্চালনায় এই রিয়েলিটি শোয়ে এবার কোন ১৫ জন বিগ বসের ঘরের অতিথি হতে চলেছেন। আগামী ৯০ দিন এই বিগ বসের ঘরে থাকা ছোটপর্দায় কাদের নিয়ে খবর  হতে চলেছে তাদের নামের তালিকা---

১) মিনিশা লাম্বা-জিমি, রণবীর, ইরফানদের সঙ্গে মুখ দেখিয়ে বলিউডে পা রেখেছিলেন এই সুন্দরী নায়িকা, কিন্তু কাজের কাজ কিছু হয়নি। বলিউডে সেভাবে কল্কে পাননি এখনও পর্যন্ত, তাই আর কী বিগ বসে চর্চায় উঠে এসে কামব্যাক করতে চাইবেন।

২) অজিত চান্ডিলা- আইপিএল ম্যাচ ফিক্সিং কেলেঙ্কারিতে অভিযুক্ত হয়ে জেল খেটেছেন। ক্রিকেট থেকে নির্বাসিত হয়েছেন। শ্রীসন্থ থেকে আইপিএলের ফিক্সিং নিয়ে কী বলেন সেটাই দেখার।

৩) উপেন প্যাটেল-মডেল তথা অভিনেতা। বলিউডে ফ্লপ অভিনেতাদের মধ্যে প্রথম সারিতে থাকবেন। নামাস্তে লন্ডন, ৩৬ চায়না টাউন-এর মত সিনেমায় অভিনয় করেছেন। এবারের বিগ বসে সম্ভবত'কলির কেষ্টর' ভূমিকায় থাকতে চলেছেন।

৪) প্রানিত ভাট-ছোটপর্দার জনপ্রিয় মুখ। মহাভারতের শকুনির ভূমিকায় অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে উঠেছেন। শ্রীনগরের ছেলে ইঞ্জিনিয়ারিং কাজ করার পর সফটওয়ার কোম্পানিতে কাজ করেছেন। কিন্তু সব ছেড়েছুড়ে অভিনয় মন দেন। শকুনের পাশা খেলার মত চাল চেলে এবারের বিগ বস জেতার ক্ষমতা রাখেন।

৫) গৌতম গুলাটি- ছোট পর্দায় কাজ করে বেশ জনপ্রিয়। দিল্লি ইউনিভার্সিটি থেকে পাশ করে চুটিয়ে অভিনয় করছেন। একটু 'ছুপা রুস্তম' হিসাবে নাম আছে, তাই বিতর্কে ইন্ধন দিতে বিগ বসে কাজে লাগবে।

৬) আরিয়া বব্বর- অভিনেতা তথা রাজীনিতিবিদ রাজ বব্বরের ছেলে। অমৃতা রাওয়ের বিপরীতে 'আব কি বরস'নামের একটি সুপার ফ্লপ সিনেমায় অভিনয় করার পর সেভাবে আর সুযোগ পাননি। বাবার ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেন কি না সেটাই দেখার। সবার ধারণা আরিয়া এবারের বিগ বসে অনেক দূর এগোবেন। অনেকে বলছেন, উপেনের সঙ্গে হাতাহাতি জড়াবেন।
৭) কারিশ্মা তান্না-ছোট পর্দার অন্যতম জনপ্রিয়তম মুখ। কিউ কি শাস ভি কাভি বহু থি থেকে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছছেন। এবারের বিগ বসে কারিশ্মা হলেন গ্ল্যামার কোশেন্ট।


৮) সুশান্ত দিভগিকার-সমকামী সুশান্ত এখন থিয়েটার, টেলিভিশনে জনপ্রিয় মুখ। খুব ভাল ডিজেও। ২০১৪ সালে মিস্টার গে ইন্ডিয়ার খেতাব জিতেছেন। এলজিবিটি কমিউনিটি থেকে তিনিই একমাত্র প্রতিনিধি।
৯) সোনি সিং-মডেল তথা অভিনেত্রী। 'ঝাঁসি কি রানি','বীর শিবাজি', 'বানো মে তেরি দুলহান'-এর মত সিরিয়ালে অভিনয় করলেও এখন সেভাবে প্রচারে আসেননি। তবে সোনি বিগ বসে ঝগড়া বাধাবেন সেটা নিশ্চিত।  

১০) দিয়ান্দ্রা সোয়ারেস-মডেল, অ্যাঙ্কার,ফ্যাশান ডিজাইনার-সব কিছু একেবারে চুটিয়ে করছেন। র‌্যাম্পে ন্যাড়া মাথায় হেঁটে খুন নজর কেড়েছেন।

১১) দীপশিখা নাগপাল-শাহরুখ খানের বাদশা সিনেমায় দীপশিখা দারুণ অভিনয় করেছিলেন। সুন্দরী, ভাল অভিনেত্রী হওয়া সত্ত্বেও কখনও বলিউডে সেভাবে জায়গা পাননি পাঞ্জাবের সফল এই অভিনেত্রী। লিখে রাখুন এবারের বিগ বসে সবচেয়ে ঝগড়ুটে তিনিই হবেন।

১২)নাতাশা স্ট্যানকোভিচ- সার্বিয়ার সুন্দরী এই অভিনেত্রী সত্যাগ্রহ সিনেমায় কোমর দুলিয়েছেন। ক্যামিও করেছেন হলিডে-তে। খোলামেলা পোশাকে বিগ বসে ঘুরবেন। খুব খবরে আসবেন।

এছাড়া যারা থাকবেন- সুকৃতি কান্ডপাল (ছোটপর্দার অভিনেত্রী), আর জে প্রীতম (রেড এফএম), পুনিত ইসার (অভিনেতা, পরিচালক)

 

.