ঋদ্ধিমার ঠোঁটে ঠোঁট নেহার, Bigg Boss OTT ঘিরে নেটিজেনদের প্রশ্ন, 'বলি হচ্ছে টা কী?'

এ কী করলেন নেহা ভাসিন ও ঋদ্ধিমা পণ্ডিত! Bigg Boss-র বাড়িতে তাঁদের কাণ্ড দেখে হতবাক নেটিজেনরা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 16, 2021, 06:16 PM IST
ঋদ্ধিমার ঠোঁটে ঠোঁট নেহার, Bigg Boss OTT ঘিরে নেটিজেনদের প্রশ্ন, 'বলি হচ্ছে টা কী?'

নিজস্ব প্রতিবেদন : Bigg Boss OTT- শুরু হওয়ার আগে থেকেই এই শো ঘিরে চর্চা শুরু হয়েছে। প্রতিমুহূর্তেই কোনও না কোনও বিষয় নিয়ে আলোচনায় থাকছেন প্রতিযোগীরা। ঝগড়া, নাহলে ব্যক্তিগত জীবন, সম্পর্কের টানাপড়েন, কুটকাচালি সহ নানান জটিলতায় স্পটলাইট কাড়ছেন প্রতিযোগীরা। কিন্তু সেসব না হয় ঠিকই ছিল, কিন্তু এ কী করলেন নেহা ভাসিন ও ঋদ্ধিমা পণ্ডিত! Bigg Boss-র বাড়িতে তাঁদের কাণ্ড দেখে হতবাক নেটিজেনরা। 

এই মুহূর্তে Bigg Boss OTT-র প্রতিযোগীরা দুটি টিমে বিভক্ত। একটি টিম প্রতীক, অন্যটি টিম রাকেশ। প্রতীকের টিমে রয়েছেন মুজ জাটানা, নিশান্ত ভাট, ঋদ্ধিমা পণ্ডিত, করণ নাথ এবং অক্ষরা সিং। আর রাকেশের টিমে রয়েছেন জিশান খান, দিব্যা আগরওয়াল, নেহা ভাসিন, মিলিন্দ গাবা ও শমিতা শেট্টি। প্রতিযোগীদের নতুন দেওয়া টাস্ক অনুসারে একে অপরের টিমের সদস্যদের কাজ থেকে বিভ্রান্ত করতে হবে। আর অপর টিমের সদস্য অভিনেত্রী ঋদ্ধিমা পণ্ডিত(Ridhima Pandit)কে বিভ্রান্ত করতেই তাঁকে চুমু খেয়ে বসেন গায়িকা নেহা ভাসিন (Neha Bhasin)। ঋদ্ধিমার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে তাঁকে আটকে রাখতে দেখা যায় নেহাকে। এই পদক্ষেপ খেলার অংশ হলেও নেহার এই কাজকে মোটেও ভালো চোখে নেননি নেটিজেনরা। এক্ষেত্রে তাঁরা দুভাগে বিভক্ত হয়ে গিয়েছেন নেহা ও ঋদ্ধিমার অনুরাগীরা। কেউ বলছেন, নেহা শুধুমাত্র জেতার জন্যই এটা করেছেন, আবার কারোর কথায়, নেহা ভীষণই সস্তা কৌশল নিয়েছেন, কারোর প্রশ্ন  'বলি হচ্ছেটা কী?'

আরও পড়ুন-ছয় মাসের ভাই জেহকে আদর Sara-র, বছর ২৬-র দিদির দিকে বিস্ময়ে তাকিয়ে Saif-র ছোট ছেলে

এদিকে Bigg Boss OTT-র প্রতিযোগী মুজ জাটানা একজন উভকামী হিসাবে সামনে এসেছেন। প্রতীক সহজপালের সঙ্গে তাঁর কথোপকথনে, মুজ বলেন, "আমি ছেলেদের প্রতি বেশি আকৃষ্ট। তবে একটি মেয়ের সঙ্গে সম্পর্ক আমার কাছে বেশি গুরুত্বপূর্ণ।" তিনি আরও স্বীকার করেছেন যে তিনি এমন এক মেয়েকে বিয়ে করতে চান যে তাঁর সঙ্গে শক্তিশালী সম্পর্ক গড়ে তুলবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.