Maldives-এ স্কুবা ডাইভিং, শত চেষ্টাতেও Ananya-কে লুকোতে পারলেন না Ishaan Khatter

 ইশানের পোস্ট করা একটি ভিডিয়োতেই ফাঁস হয়ে গেল তাঁদের লুকোচুরি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 7, 2021, 05:29 PM IST
Maldives-এ স্কুবা ডাইভিং, শত চেষ্টাতেও Ananya-কে লুকোতে পারলেন না Ishaan Khatter

নিজস্ব প্রতিবেদন : নববর্ষ উদযাপনে মালদ্বীপে একান্তে ছুটি কাটাতে গিয়েছিলেন অন্যন্যা পান্ডে ও ঈশান খট্টর। বি-টাউনে জোর গুঞ্জন চুটিয়ে প্রেম করছেন ঈশান-অন্যন্যা। যদিও সোশ্যাল মিডিয়ায় তাঁদের দুজনের কেউই একে অপরের সঙ্গে কোনও ছবি পোস্ট করেননি। তবে ইশানের পোস্ট করা একটি ভিডিয়োতেই ফাঁস হয়ে গেল তাঁদের লুকোচুরি।

বৃহস্পতিবারই ইনস্টগ্রামে স্কুবা ডাইভিং-এর একটি ভিডিয়ো পোস্ট করেছেন ঈশান। যেখানে জলের তলায় সাঁতরে বেড়াতে দেখা যাচ্ছে অভিনেতাকে। জলের তলার বিভিন্ন প্রাণী ও তাঁদের জীবনকে চাক্ষুস করতেই ছিল ঈশানের এই স্কুবা ডাইভিং। আর সেই ভিডিয়োতেই ধরা পড়লেন অন্যন্যা। শত চেষ্টা করেও তাঁকে লুকিয়ে রাখতে পারলেন না ঈশান। গোলাপি বিকিনিতে ঈশানের সঙ্গেই মৎস্য কন্যার মত সাঁতরে বেড়াতে দেখা গেল অন্যন্যাকে। ঈশানের স্কুবা ডাইভিংয়ের ভিডিয়োতে অন্যন্যাকে দেখে বিভিন্ন লোকজন কমেন্ট করতেও ছাড়েননি। কেউ লিখেছেন, ''এই তো অন্যন্যাকে দেখা গেল।'' কেউ আবার লিখেছেন, ''আরও বেশি করে অন্যন্যাকে দেখতে চাই।

ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশানে শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টর লিখেছেন, ''জলের তলায় বিভিন্ন প্রজাতির প্রাণীরা কীভাবে সহাবস্থান করছে তা নববর্ষের শুরুতে সামনে থেকে চাক্ষুস করার সৌভাগ্য হয়েছিল। কোনও রকম কষ্টা ছাড়াই তারা এভাবে থাকে। আমাদের একে অপরকে ঘৃণা করতে শেখানো হয়, নিজেদের মধ্যেই আমরা পার্থক্য করি। আমরা যদি বাস্তুতন্ত্রের দিকে ফিরে তাকাই, তাহলে দেখব ইগো সিস্টেমের কোনও মূল্য নেই। এই লড়াই শুধুই বাস্তুতন্ত্রের জন্য।''

আরও পড়ুন-বলিউডে নতুন প্রেম! শাহিদ কাপুরের ভাই ঈশানের সঙ্গে Maldives-এ অন্যন্যা পান্ডে

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ishaan (@ishaankhatter)

অন্যন্যা পান্ডের সঙ্গে 'খালি পিলি' ছবিতে অভিনয় করেছেন ঈশান খট্টর। সেখান থেকেই তাঁদের সম্পর্কের সূত্রপাত বলে গুঞ্জন। কিছুদিন আগে ক্যাটরিনা কাইফের ক্রিসমাস পার্টি থেকে সম্প্রতি হওয়া দীপিকার জন্মদিনের পার্টি সর্বত্রই একসঙ্গে দেখা যায় ঈশান-অন্যন্যাকে।

আরও পড়ুন-Amitabh-র গলা শুনতে নারাজ, COVID নিয়ে কলার টিউন বন্ধের আর্জি দিল্লি হাইকোর্টে