'ফাগুন বউ' নিয়ে নস্টালজিক, ফিরে যেতে চান পুরোনো দিনে, আবেগঘন পোস্ট Bikram-র

শুটিয়ের ফাঁকে ক্রিকেট ব্যাট হাতে ছক্কা হাকানোর ভিডিও পোস্ট করলেন বিক্রম

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 29, 2021, 07:54 PM IST
'ফাগুন বউ' নিয়ে নস্টালজিক, ফিরে যেতে চান পুরোনো দিনে, আবেগঘন পোস্ট Bikram-র

নিজস্ব প্রতিবেদন: বন্দিদশা কাটাতে মরিয়া সাধারণ মানুষ থেকে শুরু করে বিশিষ্টরা।করোনা আবহে সকলেই গৃহবন্দি। সময় কাটাতে সকলেই ফিরে যাচ্ছেন পুরোনো দিনে। কেউ পুরোনো অ্যালবাম ঘাটছেন, কেউ বা কাটানো মুহূর্তগুলোকে রিভিসিট করছেন। সম্প্রতি বিক্রম চট্টোপাধ্য়ায়ের ইনস্টাগ্রাম ওয়ালেও ভেসে উঠল এমনই একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে ক্রিকেট ব্যাট হাতে ছক্কা হাকাচ্ছেন বিক্রম। 

জি ২৪ ঘণ্টা ডিজাটালকে বিক্রম জানান, সুন্দর সময়গুলো আজ বড্ড ফিকে হয়ে আসছে। এই ভিডিওটি মুভিটোন স্টুডিওর। 'ফাগুন বউ' ধারাবাহিকে শুটিংয়ের ফাঁকে ক্রিকেট খেলা হত। লাঞ্চ ব্রেকের জমে উঠত মাঠ। কৌশিক রায় থাকত,  ঐন্দ্রিলাও মাঝে মধ্যে ব্যাটিং করার চেষ্টা করত। না পারলে আম্পায়ার হয়ে যেত। পাশের ফ্লোর থেকেও কলাকুশলীরা আসত খেলতে, সুন্দর সময়গুলো এখন মিস করছি, তাইপোস্ট করলাম।

 

সম্প্রতি করোনা আবহে অনীক, অঙ্কুশের সঙ্গে তিনিও সাহায্য়ের হাত বাড়িয়ে দিয়েছেন। 'বন্ধু আছি' প্রকল্পের কাজে যুক্ত হয়েছেন, যেখান থেকে করোনা আক্রান্তদের খাবার পৌঁছে দেওয়া হচ্ছে। এছাড়াও কেউ কোনও সমস্যায় পড়লে, বেড না পেলে, অক্সিজেন বা রক্ত লাগলে সবরকমভাবে চেষ্টা করছেন সমস্যার সমাধান করার। বাড়িতে মা ও বোনের সঙ্গে হাত লাগাচ্ছেন বাড়ির কাজেও। এরই মাঝে ভাবনার মধ্যে দিয়েই ঘুরে আসছেন পাহাড়, সমুদ্রে থেকেও।

আরও পড়ুন: করোনা আক্রান্ত হয়ে প্রয়াত 'Indoo Ki Jawani'-র প্রযোজক Ryan, মন খারাপ বলিউডের

 

কঠিন সময়, কাটিয়ে উঠতে হবে, সকলকে সাবধানে থাকার পরামর্শ দেন বিক্রম। সম্প্রতি 'ডান্স বাংলা ডান্স' অনুষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছেন তিনি।'শুটিং ফর হোম'- নিয়ে তাঁর বক্তব্য অন্য যে কোনও ধারাবাহিক বাড়ি থেকে করা সম্ভব হতে পারে, এমনকি গানের রিয়্যালিটি শোও করা যেতে পারে, কিন্তু 'ডান্স বাংলা ডান্স'-র মতো শো কোনওভাবেই বাড়ি থেকে শুটিং করা সম্ভব নয়।

.