তালিবানদের সঙ্গে RSS-র তুলনা, ক্ষমা না চাইলে Javed Akhtar-এর ছবি প্রদর্শন বন্ধ, হুমকি বিজেপি নেতার

সম্প্রতি আরএসএস সমর্থকদের সঙ্গে তালিবানদের তুলনা করেছেন জাভেদ আখতার। 

Updated By: Sep 5, 2021, 03:58 PM IST
তালিবানদের সঙ্গে RSS-র তুলনা, ক্ষমা না চাইলে Javed Akhtar-এর ছবি প্রদর্শন বন্ধ, হুমকি বিজেপি নেতার

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের প্রখ্যাত গীতিকার জাভেদ আখতার (Javed Akhtar) বলেছেন, ''তালিবানরা বর্ব্বর, তাঁদের কাজ নিন্দনীয়। যাঁরা রাষ্ট্রীয় স্বয়ং সেবক সঙ্ঘ (RSS), বজরঙ দলকে সমর্থন করে তাঁরাও তালিবানদের মতোই।'' জাভেদ আখতারের এই কথাতেই চটেছে বিজেপির (BJP) সমর্থকরা। ক্ষমা চাইতে হবে জাভেদ আখতারকে, এই দাবি নিয়েই শনিবার জুহুতে তাঁর বাড়ির সামনে ধরনা দেয় ভারতীয় জনতা পার্টির যুব মোর্চা। রবিবার গীতিকারের এই মন্তব্যের জন্য তাঁকে রীতিমতো হুমকি দিলেন বিজেপি নেতা রাম কদম (Ram Kadam)। 

আরও পড়ুন: শ্রীময়ীর শুটিং ফ্লোর থেকে সোজা জয়পুর, ছুটির মুডে Indrani Halder

রাম কদম জানান, হাত জোড় করে ক্ষমা চাইতে হবে জাভেদ আখতারকে। অন্যথায় তাঁর ছবির প্রদর্শন বা আগামী ছবির রিলিজ আটকে দেবেন বলেও হুমকি দেন এই নেতা। বিজেপির এই মুখপাত্র জানান যে, জাভেদের এই মন্তব্য ভারত জুড়ে আরএসএস সমর্থনকারীদের ভাবাবেগে আঘাত হেনেছে। এরকম মন্তব্য করার আগে তাঁর বিষয়টি ভেবে দেখা উচিত ছিল বলেই মনে করেন এই বিজেপি নেতা। আরএসএস, বিশ্ব হিন্দু পরিষদের আদর্শে অনুপ্রাণিত দলই সরকার চালাচ্ছে, রাজধর্ম পালন করছে। যদি তাঁরা সত্যিই তালিবানদের আদর্শে চলত তাহলে কি এইরকম কোনও মন্তব্য করতে পারতেন জাভেদ আখতার, প্রশ্ন তুলেছেন রাম কদম। ইতিমধ্যে জাভেদ আখতারের নামে পুলিশে অভিযোগও জানিয়েছেন এই বিজেপি নেতা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.