close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বিবাহ-বিচ্ছেদের পথে ববি ডার্লিং

'স্পট বয়'-কে দেওয়া সাক্ষাৎকারে বিবাহ- বিচ্ছেদের আবেদনের খবর স্বীকারও করে নিয়েছেন ববি।

Updated: Jul 12, 2019, 03:04 PM IST
বিবাহ-বিচ্ছেদের পথে ববি ডার্লিং

নিজস্ব প্রতিবেদন: বিবাহ বিচ্ছেদের আবেদন করেছেন অভিনেত্রী ববি ডার্লিং ওরফে পঙ্কজ শর্মা। সূত্রের খবর, সম্প্রতি বান্দ্রার ফ্যামিলি কোর্টে হাজির হতে দেখা যায় ববি ডার্লিংকে। আর এর পরেই ববির বিবাহ-বিচ্ছেদের আবেদনের খবর ছড়িয়ে পড়ে। 'স্পট বয়'-কে দেওয়া সাক্ষাৎকারে বিবাহ- বিচ্ছেদের আবেদনের খবর স্বীকারও করে নিয়েছেন ববি।

বিবাহ-বিচ্ছেদের জন্য আবেদনের পর তিনি  ইতিমধ্যেই কাউন্সেলিং-এর পর্বের মধ্যে দিয়ে যাচ্ছেন ববি। ইতিমধ্যেই কাউন্সেলিংয়ের প্রথম পর্ব পার করেও ফেলেছেন বলে জানিয়েছেন ববি। তিনি বলেন, বহুদিন ধরেই স্বামী রামনিকের সঙ্গে ঝগড়া বিবাদের মধ্য দিয়ে যাচ্ছিলেন তিনি। তাঁর কথায়, ঝগড়া অশান্তির মধ্যে দিয়ে চলার থেকে শান্তিতে থাকা অনেক ভালো। 

প্রসঙ্গত, ২০১৬ সালে ভোপালের ব্যবসায়ী রামনিক শর্মার সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ববি। সেসময়ই লিঙ্গ পরিবর্তন করে পেজ থ্রির খবরে উঠে আসেন তিনি। বিয়ের পর নিজের নাম বদলে রেখেছিলেন পাখি শর্মা। যদিও বিয়ের ঠিক একবছর পর থেকেই স্বামী রামনিক শর্মার বিরুদ্ধে শারীরিক নির্যাতন ও অস্বাভাবিক যৌনতার অভিযোগ তুলেছিলেন ববি। পণের দাবিতে শ্বশুরবাড়ির লোকজন তাঁকে অত্যাচার করে বলেও অভিযোগ এনেছিলেন তিনি। ববির অভিযোগ ছিল তাঁকে ভোপালের একটা ফ্ল্যাটে বন্দি করে রাখা হয়েছিল। কোনওক্রমে সেখান থেকে পালিয়ে আসেন। তাঁর অভিযোগের ভিত্তিতে রামনিককে গ্রেফতারও করে পুলিস। সূত্রের খবর আপাতত তিহার জেলে বন্দি রয়েছেন ববির স্বামী রামনিক শর্মা।  

প্রসঙ্গত বিগ বস-এর চতুর্থ সিজনে যোগ দিয়ে খবরের শিরোনামে উঠে আসেন ববি ডার্লিং ওরফে পঙ্কজ শর্মা। পাশাপাশি 'পেজ থ্রি', 'চলতে চলতে'র মতো বেশকিছু ছবিতে অভিনয়ও করেন ববি ডার্লিং।