হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ, আইনি নোটিস ববি দেওলের 'আশ্রম'-কে

সংশ্লিষ্ট ওটিটি প্ল্য়াটফর্মকেও আইনি নোটিস পাঠানো হয়েছে বলে খবর 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 5, 2020, 05:44 PM IST
হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ, আইনি নোটিস ববি দেওলের 'আশ্রম'-কে
আশ্রম-এ ববি দেওল

নিজস্ব প্রতিবেদন : 'আশ্রম' ​হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে। এমনই অভিযোগে এবার আইনি নোটিস পাঠানো হল একটি ওটিটি প্ল্যাটফর্মকে। কারনি সেনার তরফে সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্মের বিরুদ্ধে উগরে দেওয়া হয়েছে ক্ষোভ। সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্মের পাশাপাশি পরিচালক প্রকাশ ঝা-কেও পাঠানো হয়েছে আইনি নোটিস।

সূত্রের খবর, পরিচালক প্রকাশ ঝা-র ওয়েব সিরিজ আশ্রম-এর সম্প্রচার শুরু হয়েছে ওই ওটিটি প্ল্যাটফর্মে। ববি দেওল অভিনীত ওই ওয়েব সিরিজের মাধ্যমে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগ এবং সংস্কৃতিকে আঘাত করা হয়েছে। এমনই অভিযোগে পাঠানো হয়েছে আইনি নোটিস। হিন্দু ধর্মাবলম্বী মানুষের বিশ্বাসে আঘাতের অভিযোগেই আশ্রমের বিরুদ্ধে আইনি নোটিস পাঠানো হয়েছে বলে খবর।

আরও পড়ুন : সমুদ্র সৈকতে পর্ন ভিডিয়ো শ্যুটের অভিযোগ, গ্রেফতার পুনম পান্ডে

সম্প্রতি অক্ষয় কুমারের সিনেমা লক্ষ্মী বম্ব-এর বিরুদ্ধেও বেশ কয়েকটি হিন্দু সংগঠন তেড়ে ওঠে। একের পর এক বিক্ষোভের জেরে শেষ পর্যন্ত লক্ষ্মী বম্ব-এর নাম পালটে করা হয় লক্ষ্মী। হিন্দু দেবী লক্ষ্মীর সঙ্গে বম্ব শব্দটি একেবারেই মানানসই নয়। এমনই অভিযোগে পরিচালক রাঘব লরেন্সের সিনেমার বিরুদ্ধে ক্ষোভ উগরে দেওয়া হয়।

এদিকে এর আগে পদ্মাবত-এর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেয় কারনি সেনা। হিন্দু রানি পদ্মাবতীর সঙ্গে আলাউদ্দিন খলজির অভিনয় নিয়ে আপত্তি জানানো হয়। শেষ পর্যন্ত বনশালির ওই সিনেমার নাম পদ্মাবতী থেকে পালটে করা হয় পদ্মাবত। পাশাপাশি বেশ কয়েকটি দৃশ্যও ছেঁটে ফেলতে হয় পরিচালককে।

.