Bigg Boss-এ সুশান্তের প্রাক্তন প্রেমিকা Rhea Chakraborty!

সলমন খানের সঞ্চালনায় এই শোয়ের অতিথি তালিকা নিয়ে বরাবরই উত্তেজনা থাকে। আর এবারের তালিকায় নাম রয়েছে রিয়ার। 

Updated By: Jun 1, 2021, 03:17 PM IST
Bigg Boss-এ সুশান্তের প্রাক্তন প্রেমিকা Rhea Chakraborty!

নিজস্ব প্রতিবেদন: আরও একবার ১৫ তম সিজন নিয়ে টেলিভিশনে ফিরছে জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস। তবে এবারের চমক বিগ বসের কামব্যাক নয়। সূত্রের খবর, রিয়া চক্রবর্তী আসতে পারেন এবারের বিগ বসে। সলমন খানের সঞ্চালনায় এই শোয়ের অতিথি তালিকা নিয়ে বরাবরই উত্তেজনা থাকে। আর এবারের তালিকায় নাম রয়েছে রিয়ার। 

গতবছর সুশান্ত সিং রাজপুতের ঘটনার পর কেবলমাত্র বলিউড অভিনেত্রী হিসাবেই জনপ্রিয় হননি, বরং সুশান্তকে মাদক সরবরাহ করার দায়ে একমাসের কারাবাস তাঁকে সংবাদ শিরোনামে এনেছিল। এনসিবির জালেই ধৃত ছিলেন অভিনেত্রী। এমনকী একই ঘটনায় তাঁর ভাইকেও গ্রেফতার করা হয়েছিল। 

আরও পড়ুন, রণবীর, অজয়, সইফ, আয়ুষ্মান, OCD-তে আক্রান্ত বলিউডের এই তারকারা

সূত্রের খবর, বিগ বসের এই মঞ্চে নিজের বেশ কিছু গল্প তুলে ধরবেন তিনি দর্শকদের সামনে। বিগবসের পরবর্তী সিজনে তাই রিয়া চক্রবর্তীকে প্রতিযোগী হিসেবে দেখা যাওয়ার খবর প্রকাশ্যে আসতেই হইচই বেড়েছে দর্শকদের মধ্যে। ইন্ডাস্ট্রির অনেকের মতে রিয়ার এন্ট্রির ফলে এই শোয়ের টিআরপি বৃদ্ধি পাবে অনেকটাই।

সুশান্ত বান্ধবী ছাড়াও ‘কসৌটি জিন্দগি কে’ খ্যাত অভিনেতা পার্থ সামথান ও ‘তারক মেহ্তা কা উল্টা চশমা’-র অভিনেত্রী দিশা ভাখানিকেও দেখা যাবে বিগ বসের মঞ্চে। গোবিন্দর ভাগ্নে ক্রুষ্ণা অভিষেকও আগামী সিজনে জনপ্রিয় এই শোতে অংশ নিতে পারেন বলে জানা গিয়েছে।