অশ্লীল মেসেজ, হুমকি, 'বন্ধু'র বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ জিনাত আমনের

তাঁর মধ্যে ছিল বন্ধুত্বের সম্পর্ক। আর সেই বন্ধুত্বের সুযোগ নিয়েই অশ্লীল এসএমএস এবং হুমকি দেওয়ার অভিযোগ উঠল মুম্বইয়ের এক ব্যবসায়ীর বিরুদ্ধে। অভিযোগকারিনী বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী জিনাত আমন।

Updated By: Jan 30, 2018, 12:49 PM IST
অশ্লীল মেসেজ, হুমকি, 'বন্ধু'র বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ জিনাত আমনের

নিজস্ব প্রতিবেদন : তাঁর মধ্যে ছিল বন্ধুত্বের সম্পর্ক। আর সেই বন্ধুত্বের সুযোগ নিয়েই অশ্লীল এসএমএস এবং হুমকি দেওয়ার অভিযোগ উঠল মুম্বইয়ের এক ব্যবসায়ীর বিরুদ্ধে। অভিযোগকারিনী বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী জিনাত আমন।

রিপোর্টে প্রকাশ, বেশ কয়েক বছর ধরে বলিউড অভিনেত্রী জিনাত আমনের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে ৩৮ বছরের ব্যবসায়ী অমর খান্নার। হোয়াটস অ্যাপের মাধ্যমে প্রায়শই দু’জনের মধ্যে কথা হত। কিন্তু, একটানা খারাপ ব্যবহারের অভিযোগে অমর খান্নার সঙ্গে কথা বন্ধ করে দেন জিনাত। অভিযোগ, এরপরই নাকি বলিউডের এই অভিনেত্রীকে জ্বালাতন করতে শুরু করেন বছর আটত্রিশের ওই ব্যবসায়ী। জিনাত কেন কথা বলছেন না, প্রথমে তার জন্য পীড়াপিড়ি শুরু করেন অমর। কিন্তু, তাতেও কাজ না হওয়ায় ওই ব্যক্তি অশ্লীল এসএমএস করতে শুরু করেন বলে অভিযোগ। দেওয়া হয় হুমকিও। পাশাপাশি জিনাত যদি তাঁর সঙ্গে কথা না বলেন, তাহলে তাঁর ছেলের ক্ষতি হবে বলেও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

আরও পড়ুন : বিয়ের পর এ কী হাল বিরাট ঘরণীর 

বিরক্ত হয়ে শেষ পর্যন্ত অমর খান্নার বিরুদ্ধে জুহু থানায় অভিযোগ দায়ের করেন জিনাত। ওই ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪-এর ডি এবং ৫০৯ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন : গোয়ার সৈকতে বিকিনিতে রিয়া, ভাইরাল ছবি 

পুলিসের তরফে জানানো হয়েছে, জিনাত আমনের বন্ধু ছিলেন অমর খান্না। কিন্তু, বেশ কিছু বিষয় নিয়ে সম্প্রতি দু’জনের মধ্যে মনোমালিন্য শুরু হয়। এরপরই ওই ব্যক্তি জিনাত আমনকে জ্বালাতন করতে শুরু করেন বলে অভিযোগ। জিনাতের নম্বরে অশ্লীল মেসেজ পাঠিয়ে প্রথমে জ্বালাতন করা হয়। তাতেও কাজ না হওয়ায়, কথা না বললে জিনাতের ছেলের ক্ষতি করা হবে বলেও হুমকি দেওয়া হয় বলে পুলিস জানিয়েছে। অভিযোগ দায়েরের পর থেকেই খোঁজ মিলছে না ওই ব্যবসায়ীর। শিগগিরই ওই ব্যক্তিকে খুঁজে বের করা হবে বলেও আশ্বাস দিয়েছে পুলিস।